Logo
Logo
×

সারাদেশ

গাজীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

Icon

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ৩১ আগস্ট ২০২৪, ১০:৫৯ এএম

গাজীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

গাজীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও পাঁচজন। 

শুক্রবার রাতে জেলা শহরের উত্তর ছায়াবিথীর হাক্কানী এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার ওসি মো. মুস্তাফিজুর রহমান।

পুলিশ ও স্থানীয়রা জানান, ২৮নং ওয়ার্ডের বরুদা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাহা পাড়া এলাকার সৌরভ ও একই ওয়ার্ডের হিমেল-সাগর গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এর জেরে শুক্রবার রাত ১০টার দিকে জেলা শহরের উত্তর ছায়াবিথীর হাক্কানী এলাকায় সংঘর্ষ ও পালটাপালটি ধাওয়ার ঘটনা ঘটে। 

এসময় প্রতিপক্ষের হামলায় সৌরভ গ্রুপের ফাহিম গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ফাহিমকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। 

এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন। সংঘর্ষের ঘটনায় জড়িত উভয় পক্ষই স্থানীয় বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।

এ বিষয়ে মহানগর বিএনপির সভাপতি শওকত হোসেন সরকার বলেন, শুনেছি স্থানীয় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে। বিএনপির পক্ষ থেকে স্পষ্টভাবে বলা হয়েছে কারও কোনো অপকর্মের দায় দল নিবেনা। এ ঘটনায় দলীয় যে কেউই জড়িত থাকুক তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

জিএমপি’র সদর থানার ওসি মো. মুস্তাফিজুর রহমান জানান, শুক্রবার রাতে দুইপক্ষের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম