Logo
Logo
×

সারাদেশ

মাদারীপুরে বোমা বিস্ফোরণে বসতঘর তছনছ

Icon

টেকেরহাট (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশ: ৩০ আগস্ট ২০২৪, ০৬:৩০ পিএম

মাদারীপুরে বোমা বিস্ফোরণে বসতঘর তছনছ

মাদারীপুরের টেকেরহাটে বসতঘরের ভেতরে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ সময় বসতঘরটির ভেতর ও বাইরে তছনছ হয়ে যায়। শুক্রবার সকাল ৯টার দিকে সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের বড়মেহের গ্রামের সেলিনা বেগমের বসতঘরে এ ঘটনা ঘটে। সেলিনা বেগম একই গ্রামের মনসুর খাঁর মেয়ে ও পাশের চাপাতলী গ্রামের মোনাসেফ ফকিরের স্ত্রী। বিয়ের পর থেকে বাবার বাড়িতে ঘর তুলে বসবাস করতেন সেলিনা। 

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সকালে বড়মেহের গ্রামের সেলিনা বেগমের বসতঘরে হঠাৎ বোমা বিস্ফোরণ হয়। এতে বসতঘরটি তছনছ হয়ে যায়। টিনশেড ঘরের বেড়াও উড়ে যায়। খবর পেয়ে সেনাবাহিনীর একটি দল ও সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন জানান, সকালে বোমা বিস্ফোরণের খবর পেয়ে সেনাবাহিনীকে সঙ্গে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। বোমা বিস্ফোরণের কারণ অনুসন্ধানে কাজ শুরু করেছে একাধিক টিম। এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি। বোমা কিভাবে এলো বা কারা এ বিস্ফোরণ ঘটিয়েছে তদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম