Logo
Logo
×

সারাদেশ

১৫ আগস্ট ধানমন্ডিতে হামলায় আহত আ.লীগ নেতার মৃত্যু

Icon

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ: ৩০ আগস্ট ২০২৪, ০৪:০১ পিএম

১৫ আগস্ট ধানমন্ডিতে হামলায় আহত আ.লীগ নেতার মৃত্যু

রাজধানীর ধানমন্ডি ৩২-এ ১৫ আগস্ট বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে গিয়ে হামলার ঘটনায় আহত আওয়ামী লীগ নেতা এমএ মমিন পাটোয়ারী (৫৪) মারা গেছেন। তিনি রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। শুক্রবার ভোর ৪টার দিকে রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সকালে মমিন পাটোয়ারীর ভাতিজা মুনতাকিম পাটোয়ারী তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তার মৃত্যুতে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন। 

জানা গেছে, মমিন পাটোয়ারী কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক উপকমিটির সহসম্পাদক, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সমাজসেবাবিষয়ক সদস্য ছিলেন। তিনি জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির শিক্ষাবিষয়ক সম্পাদক ছিলেন।

এদিকে মমিন পাটোয়ারীর মৃত্যুর ঘটনায় আওয়ামী লীগের ভেরিফায়েড পেজে একটি স্ট্যাটাস দেওয়া হয়। সেখানে উল্লেখ করা হয়— ‘১৫ আগস্ট ধানমন্ডি ৩২-এ শ্রদ্ধা জানাতে গিয়ে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীদের দ্বারা আক্রান্ত হয়ে আহত বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সমাজসেবা সম্পাদাক এমএ মমিন পাটোয়ারী ইন্তেকাল করেন। বাংলাদেশে কি এই হত্যার বিচার হবে?’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম