Logo
Logo
×

সারাদেশ

পিকনিকে গিয়ে বন্যার পানিতে গোসল, কলেজছাত্র নিখোঁজ

Icon

শাহজাদপুর (সিরাজগঞ্জ)প্রতিনিধি

প্রকাশ: ২৮ আগস্ট ২০২৪, ০৯:৩৪ পিএম

পিকনিকে গিয়ে বন্যার পানিতে গোসল, কলেজছাত্র নিখোঁজ

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পৌর সদরের ঘোষগাতি এলাকা থেকে শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের রাউতারা সুইচ গেটে নৌকায় পিকনিক করতে এসে বুধবার দুপুরে বন্যার পানিতে গোসলে নেমে সোয়াইব (২০) নামের এক এইচএসসি পরীক্ষার্থী নিখোঁজ হয়েছে।

নিখোঁজ সোয়াইব ঢাকার ধানমন্ডি আইডিয়াল কলেজের এইচএসসি পরীক্ষার্থী ও উল্লাপাড়া উপজেলার পৌর সদরের ঘোষগাতি মহল্লার আব্দুস সালাম বাবু মিয়ার ছেলে। বাঘাবাড়ি নৌ ফায়ার সার্ভিসের একটি টিম খবর পেয়ে উদ্ধার অভিযানে গিয়ে ডুবুরির অভাবে তারা ফিরে আসে।

পরে রাজশাহী বিভাগীয় ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়। তারা সন্ধ্যায় ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করেছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করা যায়নি বলে শাহজাদপুর ফায়ার সার্ভিস অফিস সূত্রে জানা গেছে।

এ বিষয়ে শাহজাদপুর ফায়ার সার্ভিসের টিম লিডার খোরশেদ আলম জানান, বুধবার ১২টার দিকে উল্লাপাড়া থেকে ২০ জন শিক্ষার্থী ইঞ্জিনচালিত শ্যালো নৌকা নিয়ে শাহজাদপুরের বিনোদন স্পট রাউতারা সুইচ গেট এলাকায় আসে। এরপর কিছু সময় তারা নৌকায় ঘোরাঘুরি করে। একদল শিক্ষার্থী রান্না করতে থাকে। এই ফাঁকে সোয়াইবসহ ৪ বন্ধু বন্যার পানিতে গোসলে নামে। একপর্যায়ে তীব্র স্রোতে সোয়াইব পানিতে তলিয়ে যায়। বাকি তিনজন উঠে আসতে সক্ষম হয়। তাদের চিৎকারে আশপাশের লোকজন ও মাছ ধরার জেলেরা নৌকা, জাল ও হাজারি বর্ষি দিয়ে খোঁজাখুঁজি শুরু করেন। 

এ খবর আশপাশে ছড়িয়ে পড়লে শত শত মানুষ নদীপাড়ে ভিড় করেন। মুহূর্তেই আনন্দ বিষাদে পরিণত হয়। এদিকে ছেলেকে না পাওয়ায় স্বজনের আহাজারিতে এলাকার বাতাস ভারি হয়ে উঠেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম