Logo
Logo
×

সারাদেশ

ওসমানী বিমানবন্দরে যাত্রীর লাগেজে মিলল ১২ কেজি সোনা

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৮ আগস্ট ২০২৪, ০৪:১৩ পিএম

ওসমানী বিমানবন্দরে যাত্রীর লাগেজে মিলল ১২ কেজি সোনা

আটক ব্যক্তি ও স্বর্ণের বার

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ১০৫ পিস সোনার বার জব্দ করেছে কাস্টমস কর্তৃপক্ষ। বুধবার দুবাই থেকে আসা বাংলাদেশ বিমানের বিজি ২৫২ ফ্লাইটের এক যাত্রীকে তল্লাশি চালিয়ে এই বারগুলো জব্দ করা হয়। উদ্ধারকৃত সোনার ওজন ১২ কেজি।

এ সময় হোসাইন আহমদ নামে এক যাত্রীকে আটক করা হয়। আটক হোসাইন সিলেটের গোয়াইনঘাট উপজেলার গোমরাকান্দি গ্রামের নুরুল ইসলামের ছেলে।

বিমানবন্দরের কাস্টমস গোয়েন্দা ও জাতীয় গোয়েন্দা সংস্থার একটি নির্ভরযোগ্য সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। তবে আনুষ্ঠানিকভাবে ব্রিফিং করে সকল তথ্য জানানো হবে বলে জানিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, জাতীয় গোয়েন্দা সংস্থা ও কাস্টমস গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দুবাইয়ের সারজা শহর থেকে আসা যাত্রী হোসাইনকে আটক করা হয়।

এ সময় তার লাগেজের মধ্যে তিনটি জুসের মেশিনের ভেতর ১০৫ পিস সোনার বার উদ্ধার করা হয়। প্রতিটি জুসের মেশিনে ৩৫ পিস করে বার ছিল। এ সময় অভিযুক্ত যাত্রীকে আটক করা হয়।

বিমানবন্দরে কর্মরত জাতীয় গোয়েন্দা সংস্থা জানায়, আটক যাত্রী ইমিগ্রেশন শেষ করে চলে যাচ্ছিলেন। এ সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাকে আটক করে এসব সোনার বার জব্দ করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম