Logo
Logo
×

সারাদেশ

নিখোঁজের চার দিন পর দুই মাদ্রাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার

Icon

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ: ২৭ আগস্ট ২০২৪, ০৬:৫৫ পিএম

নিখোঁজের চার দিন পর দুই মাদ্রাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজের চার দিন পর দুই নিখোঁজ মাদ্রাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে রাস্তার পাশ থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

মৃতরা হলো- নাইমা আত্তার (১৩) সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের কালিসিমা গ্রামের বিল্লাল মিয়ার মেয়ে ও মাইমুনা আক্তার (১৫) সাদেকপুর ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের আব্দুল বারেক মিয়ার মেয়ে। 

তারা দুজন স্থানীয় আবুল খায়ের মিয়া মহিলা মাদ্রাসার শিক্ষার্থী ছিল এবং তারা মাদ্রায়ই থাকত।

স্থানীয় হুজুরদের বরাত দিয়ে দুই মাদ্রাসা শিক্ষার্থীর পরিবারের সদস্যরা জানান, তারা ধারণা করছেন এটা জিন-ভূতের কাণ্ড। মামলা করবেন কিনা তারা সিদ্ধান্ত নেননি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, দুই শিক্ষার্থী গত শনিবার রাত থেকে নিখোঁজ হয়। পরে মাদ্রাসা কর্তৃপক্ষ পরিবারের সদস্যদের খবর দেন। পরিবারের সদস্যসহ মাদ্রাসা কর্তৃপক্ষ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজিও করেন। ভোরে সাদেকপুর রাস্তার পাশে দুজনের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। 

পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। তবে তাদের মৃত্যুর কারণ এখনই বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বলা যাবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম