Logo
Logo
×

সারাদেশ

পেকুয়ায় ছুরিকাঘাতে শ্রমিক দল নেতা নিহত

Icon

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি

প্রকাশ: ২৭ আগস্ট ২০২৪, ০৫:৫০ পিএম

পেকুয়ায় ছুরিকাঘাতে শ্রমিক দল নেতা নিহত

কক্সবাজারের পেকুয়ায় সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের লাইন দখল আধিপত্য নিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে শহিদুল ইসলাম ওরফে শওকত (৩৮) নামের এক শ্রমিকদল নেতা নিহত হয়েছেন। এ সময় তার ভাই মো. শাকের (২৮) ও চাচাতো ভাই মো. তারেক (২৪) আহত হন। 

শওকত পেকুয়া সদর ইউনিয়নের ভোলাইয়াঘোনা এলাকার মৃত শফিউল আলমের ছেলে। পেকুয়া সদর ইউনিয়নের পশ্চিম জোন শ্রমিক দলের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন শওকত। আহতদের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই মারা যান শওকত।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে পেকুয়া বাজারের পশ্চিম পাশে স্লুইসগেটের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শেখ হাসিনা সরকার পতনের পর পেকুয়া সিএনজি অটোরিকশা লাইন নিয়ে দুটি পক্ষ তৈরি হয়েছে। একটি পক্ষের নেতৃত্ব দেন সদর ইউনিয়নের পশ্চিম জোন শ্রমিক দলের সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ওরফে শওকত ও অপরপক্ষের নেতৃত্ব দেন সাবেক সহ-সভাপতি বদিউল আলম ও সাজ্জাদুল ইসলাম। সিএনজি অটোরিকশা লাইন দখলের অভ্যন্তরীণ কোন্দলের জেরে হতাহতের ঘটনাটি ঘটেছে। তবে লাইন দখলের দুটি গ্রুপই উপজেলা শ্রমিক দলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হারুনুর রশিদ ও সিনিয়র সহ-সভাপতি ওসমান গনির অনুসারী। 

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, হামলার খবর শুনার পরই ঘটনাস্থলে পুলিশ গেছে। ঘটনার সঙ্গে কারা জড়িত, কেন খুন হলো সব তথ্য সংগ্রহ করেছি। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম