Logo
Logo
×

সারাদেশ

ইউপি চেয়ারম্যানকে অপসারণ দাবিতে মানববন্ধন

Icon

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি 

প্রকাশ: ২৭ আগস্ট ২০২৪, ০৪:২৫ পিএম

ইউপি চেয়ারম্যানকে অপসারণ দাবিতে মানববন্ধন

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুল করিমকে অপসারণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন স্থানীয়রা। 

মঙ্গলবার বেলা ১১টায় মধ্যপাড়া বাজার ও ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের ব্যানারে ওই বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে বক্তব্য রাখেন ইউনিয়ন বিএনপি নেতা আব্দুল মান্নান বুলু, কেন্দ্রীয় মৎস্যজীবী দলের সাংগঠনিক সম্পাদক তানভীর আহম্মেদ দুলাল, মদ্যপাড়া ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. সায়েম, এনামূল হক তুহিন, মধ্যপাড়া ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি মুহাম্মদ ইকরাম, মো. মফিজুল ইসলাম, আব্দুর রহমান মেম্বার, ইকবাল কাল, রাসেল শেখ, সাগর আহমোমন, মো. রতন প্রমুখ। 

বক্তারা বলেন, দুর্নীতিবাজ ও দাঙ্গাবাজ ইউপি চেয়ারম্যান শেখ আব্দুল করিম বিভিন্ন সহযোগিতার কথা বলে নিরীহ মানুষের হয়রানি করেন। গ্রাম্য বিচারে নিজেদের দালালের মাধ্যমে টাকার বিনিময়ে বিচারের রায় দেন। তার দাপটে এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে। 

বক্তারা আরও বলেন, শেখ আব্দুল করিম স্বেচ্ছাচারিতার মাধ্যমে পরিষদ পরিচালনা করেন। তিনি তার ইচ্ছামতো বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতার কার্ড বাতিল করে দেন। আবার তার কাছের লোকের মাধ্যমে টাকার বিনিময়ে এসব কার্ডসহ ভিজিএফ কার্ড বরাদ্দ দেন। 

মানববন্ধনে মধ্যপাড়া ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি মুহাম্মদ ইকরাম বলেন, চেয়ারম্যান শেখ আব্দুল করিম আমাকে মিথ্যা মামলা দিয়ে ৪১ দিন জেল খাটিয়েছেন। তার গুন্ডা বাহিনীর ভয়ে অনেক নিরীহ মানুষ পালিয়ে বেড়াচ্ছে। এছাড়া তার বিরুদ্ধে ঢাকার সন্ত্রাসী হাজী সেলিমকে সহযোগীর অভিযোগ রয়েছে। 
মানববন্ধনে এলাকার সহস্রাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করেন এলাকাবাসী। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম