Logo
Logo
×

সারাদেশ

সোনারগাঁয়ে মৎস্য চাষিকে কুপিয়ে হত্যাচেষ্টা, থানায় মামলা

Icon

যুগান্তর প্রতিবেদন, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

প্রকাশ: ২৪ আগস্ট ২০২৪, ০৮:২৮ পিএম

সোনারগাঁয়ে মৎস্য চাষিকে কুপিয়ে হত্যাচেষ্টা, থানায় মামলা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আল আমিন নামের এক মৎস্য চাষিকে কুপিয়ে হত্যার চেষ্টা চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

শুক্রবার সকালে উপজেলার সনমান্দী বাংলাবাজার এলাকায় ওই ঘটনা ঘটে। এতে আহত মৎস্য চাষিকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে। 

পরে শনিবার সকালে আহত মৎস্য চাষির ছোট ভাই আমিরুল ইসলাম বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সনমান্দি ইউনিয়নের জাইদেরগাঁও গ্রামের বুজরুত আলীর ছেলে আল আমিন মাছের খামারের ব্যবসা করে জীবিকা নির্বাহ করে আসছিলেন। এ নিয়ে নাজিরপুর গ্রামের উত্তাল মিয়ার ছেলে মো. ফারুকের সঙ্গে তার দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এ বিরোধের জেরে শুক্রবার সকালে বাংলাবাজার থেকে বাজার করে ফেরার পথে আগে থেকে ওঁৎপেতে থাকা ফারুকের নেতৃত্বে ৪-৫ জনের একটি দল আল আমিনের গতিরোধ করে। এক পর্যায়ে তারা চাপাতি দিয়ে আল আমিনকে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। এ সময় মৎস্য ব্যবসায়ীর ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। 

আহতের ভাই আমিরুল ইসলাম জানান, তার ভাই একজন মৎস্য চাষি। মাছ চাষকে কেন্দ্র করে তাকে পরিকল্পিতভাবে হত্যার চেষ্টা চালানো হয়। আমরা হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। 

এ বিষয়ে অভিযুক্ত মো. ফারুকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, দুপক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে হামলার ঘটনায় আল আমিন আহত হয়েছে। আমাদের গ্রুপেরও একজন আহত হয়েছে। 

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মহসিন বলেন, মৎস্য চাষিকে কুপিয়ে আহত করার ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম