Logo
Logo
×

সারাদেশ

ভারত শত্রুতা করে দেশের মানুষের ওপর অত্যাচার-নির্যাতনে নেমেছে: এ্যানি 

Icon

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ: ২৩ আগস্ট ২০২৪, ০৬:৩৯ পিএম

ভারত শত্রুতা করে দেশের মানুষের ওপর অত্যাচার-নির্যাতনে নেমেছে: এ্যানি 

বিএনপির যুগ্ম মহাসচিব শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, বন্যায় দুর্দশাগ্রস্ত মানুষের কাছে ছুটে যাওয়াই এ মুহূর্তে বিএনপির প্রধান কাজ। এখন যে ঢল নামছে এটি কোনো স্বাভাবিক বৃষ্টি বা প্রাকৃতিক দূর্যোগের পানি নয়, এটি পার্শ্ববর্তী দেশ ভারত বাঁধ কেটে পানি ছেড়ে দিয়েছে। যার কারণে দেশের মানুষ ভুক্তভোগী। ভারত শত্রুতা করে বাংলাদেশের মানুষের ওপর অত্যাচার-নির্যাতনে নেমেছে।

শুক্রবার দুপুর ১২টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ এলাকায় পথসভায় এসব কথা বলেন। এরপর তিনি বন্যায় দুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী তুলে দেন এবং বন্যায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা পরিদর্শন করেন তিনি।

এ্যানি বলেন, বর্তমানে মানুষের যে অসহায়ত্ব তা আর কখনো দেখা যায়নি। বন্যাদুর্গত এলাকার প্রত্যেক মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেবে বিএনপি। এছাড়া সরকারি ত্রাণসামগ্রী যেন প্রত্যেক মানুষ পায় সেজন্য অন্তর্বর্তী সকারের কাছে অনুরোধ করেন এ্যানি।

এ্যানি বলেন, দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ হয়েছে দেশ গড়ার জন্য। এখন ত্রাণ সহায়তা করে মানুষকে বাঁচিয়ে রাখতে হবে। মানুষ বাঁচলেই দেশ বাঁচবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু, বিএনপি নেতা নিজাম উদ্দিন ভূঁইয়া, ওয়াহিদ উদ্দিন চৌধুরী হ্যাপি, মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবীর স্বপন ও জেলা কৃষক দলের সভাপতি মাহবুব আলম মামুন প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম