Logo
Logo
×

সারাদেশ

কালীগঞ্জে বিএনপি কার্যালয়ে ভাঙচুর অগ্নিসংযোগ, ৯৪ জনের নামে মামলা

Icon

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি

প্রকাশ: ২৩ আগস্ট ২০২৪, ০৬:২৫ পিএম

কালীগঞ্জে বিএনপি কার্যালয়ে ভাঙচুর অগ্নিসংযোগ, ৯৪ জনের নামে মামলা

ঝিনাইদহের কালীগঞ্জ শহরের থানা রোডের বিএনপির দলীয় কার্যালয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় ৯৪ জনের নামোল্লেখ করে থানায় মামলা করা হয়েছে। এছাড়া মামলায় ৩০০-৪০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।  

বৃহস্পতিবার দিনগত রাত ১টার দিকে পৌর যুবদলের সদস্য সচিব জাহিদুল ইসলাম বাদী হয়ে কালীগঞ্জ থানায় এ মামলা করেন।  

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শিবলী নোমানী, পৌরসভার সাবেক মেয়র আশরাফুল আলম, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান বিজু,  শ্রমিক লীগ নেতা গোলাম রসুল, সাবেক এমপি আনারের পিএস আব্দুর রউফ, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শফিকুজ্জামান রাসলে, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান মিঠু মালিথা, শ্রমিক লীগ নেতা মুশফকিুর রহমান ডাবলু, চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদু, মোদাচ্ছের হোসেন, রাজু আহমদ রনি লস্কর, নাসির চৌধুরী, আলী হোসেন অপু, মহিদুল ইসলাম মন্টু, কাউন্সিলর রুবেলসহ ৯৪ জনের নামে মামলা হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি আবু আজিফ জানান, শুক্রবার দিবাগত রাত ১টার দিকে জাহিদুল ইসলাম নামে এক ব্যক্তি ৯৪ জনের নামোল্লেখ করে মামলা করেছেন। এ মামলায় অজ্ঞাত ৩০০-৪০০ জনকে আসামি করা হয়েছে।  

গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা শহরের থানা রোডের বিএনপির দলীয় কার্যালয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এ ঘটনায় কার্যালয়ে থাকা আসবাবপত্র ও প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে যায়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম