Logo
Logo
×

সারাদেশ

চৌমুহনীতে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ জামায়াত আমিরের

Icon

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ: ২২ আগস্ট ২০২৪, ১১:০২ পিএম

চৌমুহনীতে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ জামায়াত আমিরের

নোয়াখালীর চৌমুহনীতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান ত্রাণ বিতরণ করেছেন। বৃহস্পতিবার সকাল থেকে ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে চৌমুহনীতে এক সংক্ষিপ্ত পথসভা ও বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন তিনি। 

এদিন বেলা ১১টায় চৌমুহনী পূর্ববাজার নাপিতের পোলের সামনে সংক্ষিপ্ত পথসভায় তিনি দলীয় নেতাকর্মীদের বন্যা প্লাবিত সাধারণ জনগণের পাশে দাঁড়াতে বলেন। এ সময় তিনি আগামী এক সপ্তাহে দলের সব কার্যক্রম স্থগিত করে শুধুমাত্র সাধারণ জনগণের পাশে এসে তাদের বাসস্থান, খাদ্য, চিকিৎসার জন্য নেতাকর্মীদের নির্দেশ দেন।

 পরে তিনি উপস্থিত বন্যার্তদের মাঝে চাল, ডাল ওষুধসহ শুকনো খাবার বিতরণ করেন। 

জামায়াতে ইসলামী চৌমুহনী শহর শাখার আমির জসিম উদ্দিন সভাপতিত্বে পথসভায় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি এটিএম মাসুম, জেলা জামায়াতের আমির ইসহাক খন্দকার, সেক্রেটারি মাওলানা বোরহান উদ্দিন, লক্ষ্মীপুর জেলা জামাতের নায়েবে আমির এ আর হাফিজ উল্যাহ, সেক্রেটারি ফারুক হোসেন নুর নবী, জেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য ও চৌমুহনী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী নাসিমুল গনি চৌধুরী মহল প্রমুখ।

চৌমুহনী জামায়াতের কর্মপরিষদ সদস্য মোফাখখার হোসাইন নাসিমের সঞ্চালনায় বক্তব্য রাখেন- বেগমগঞ্জ উপজেলা জামায়াতের আমির মাওলানা আবু জাহেদ, চৌমুহনী শাখার সেক্রেটারি অ্যাডভোকেট মিজানুর রহমান, সহ-সেক্রেটারি মাওলানা মো. নুর উদ্দিন, ইসলামী ছাত্রশিবির নোয়াখালী জেলা উত্তর শাখার সভাপতি মসিউর রহমান ফাহাদ। এ সময় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম