Logo
Logo
×

সারাদেশ

চাঁদা দিতে অস্বীকার, যুবকের পা ভাঙল আ.লীগ

Icon

টঙ্গী শিল্পাঞ্চল (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ২২ আগস্ট ২০২৪, ১০:১৯ পিএম

চাঁদা দিতে অস্বীকার, যুবকের পা ভাঙল আ.লীগ

গাজীপুরের টঙ্গীতে দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করায় মোবারক (৩৫) নামে এক যুবককে পিটিয়ে পা ভেঙে দেওয়ার অভিযোগে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৬৩ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে ভুক্তভোগী মোবারক বাদী হয়ে টঙ্গী পশ্চিম থানায় মামলাটি দায়ের করেন। 

মামলার আসামিরা হলেন- মনির আহাম্মদ ওরফে মনির সাহেব (৫৪), ফারুক ওরফে পাইপ ফারুক (৪৫), মোস্তাফিজুর রহমান টিটু (৪৮), দ্বীন মোহাম্মদ নিরব (২৬), নুর নবী (২৮), সোহেল ওরফে মুরগী সোহেল (৩২), আব্দুল মালেক (২৩), ইয়াসিন (৩২), বদিউজ্জামান ওরফে বদি (৪২). মিজানুর রহমান মাস্টার (৫৫), নুরুল ইসলাম (৪০), পারভেজ ঢালী (৩২), মো. সেলিম (৪২), আনোয়ার হোসেন এলু (৫০), মো. শাজাহান (৪২), হাবিবুর রহমান (৪৫), আল আমিন (৩২), রিপন ওরফে হোন্ডা রিপন (২৭), মো. মাসুদ (৩২), শফিক তালুকদার (৩২), মো. মোজাম্মেল (৫৪), সাদেক খান (৩৮), মো. রাকিব (২৬), মেহেদী হাসান কানন মোল্লা (৩৫), ইব্রাহিম সানি (২৭), কামাল হোসেন ওরফে মাছ কামাল (৩৬), নজরুল মাস্টারসহ (৪৫) ৬৩ জন শনাক্ত আসামি। 

মামলায় এজাহারে উল্লিখিত ৪২নং আসামি মো. জহির (৩৮) ছাড়া সবাই আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী। জহির বিএনপি কর্মী বলে জানা গেছে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী মোবারক একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। অভিযুক্তরা দীর্ঘদিন যাবৎ তার কাছ থেকে তিন লাখ টাকা চাঁদা দাবি করে আসছেন। তাদের দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করায় গত ২১ জুলাই বিকাল ৫টায় স্থানীয় মাছিমপুর কলাবাগান এলাকায় মোবারককে হত্যার উদ্দেশ্যে লাঠিসোটা ও লোহার রড দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর জখম করে। এতে তার ডান পা ভেঙে যায়। 

অভিযুক্তরা এ সময় মোবারকের কাছ থেকে নগদ ২১ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে তার স্বজনরা খবর পেয়ে তাকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল নিয়ে যান। 

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান যুগান্তরকে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম