Logo
Logo
×

সারাদেশ

কাপাসিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রদল নেতা নিহত

Icon

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ২১ আগস্ট ২০২৪, ১১:০৭ পিএম

কাপাসিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রদল নেতা নিহত

গাজীপুরের কাপাসিয়া উপজেলার চাঁদপুর ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক তানিম সরকার (২০) বুধবার সকালে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন। ছবি: সংগৃহীত

গাজীপুরের কাপাসিয়া উপজেলার চাঁদপুর ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক তানিম সরকার (২০) বুধবার সকালে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন। তিনি চাঁদপুর ইউনিয়নের ভাকোয়াদী গ্রামের কবির হোসেন নিলুর ছেলে। গাজীপুর সদরের কাজী আজিম উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজে দ্বাদশ শ্রেণিতে অধ্যয়নরত ছিলেন তানিম সরকার।

নিহতের স্বজনরা জানান, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ভাকোয়াদী গ্রামের বাড়ি থেকে সহকর্মীদের সঙ্গে ঢাকায় ছাত্রদলের কেন্দ্রীয় কর্মসূচিতে যোগদানের জন্য মোটরসাইকেল দিয়ে রওনা দেন। পথে স্থানীয় জলপাই তলা ওকালদ্দি মার্কেটের সামনে বিপরীত দিক থেকে আসা শাহ্ সিমেন্টবোঝাই একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। সহকর্মীরা তাকে উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার মৃত্যুতে গাজীপুর জেলা বিএনপির সভাপতি একেএম ফজলুল হক মিলন ও সাধারণ সম্পাদক শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজ এবং গাজীপুর জেলা ছাত্রদলের সভাপতি ইমরান হোসেন শিশির তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম