Logo
Logo
×

সারাদেশ

মামলায় হেরে আসামিদের কোপালেন বাদীপক্ষের লোকজন

Icon

টেকেরহাট (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশ: ২০ আগস্ট ২০২৪, ১০:১৫ পিএম

মামলায় হেরে আসামিদের কোপালেন বাদীপক্ষের লোকজন

মামলায় হেরে গিয়ে দুই আসামিকে কোপালেন বাদীপক্ষের লোকজন। মঙ্গলবার বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের ঘটকচর এলাকায়। ঘটনার পর এলাকা থেকে গা-ঢাকা দিয়েছে অভিযুক্তরা। এ ঘটনায় দুইজনকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- ঘটকচর এলাকার মৃত ওয়াজেদ মাতুব্বরের ছেলে ইসমাইল মাতুব্বর (৩০) ও একই এলাকার কাদের মাতুব্বরের ছেলে ঝন্টু মাতুব্বর। এরা সম্পর্কে চাচাতো ভাই। 

ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী জানান, আওয়ামী লীগ নেতা জয়নাল মাতুব্বরের ভাই তোতা মাতুব্বর কয়েক মাস আগে স্থানীয় ইসমাইল মাতুব্বর ও ঝন্টু মাতুব্বরসহ কয়েকজনকে আসামি করে একটি মারামারির মামলা দেন। সেই মামলা মঙ্গলবার দুপুরে খারিজ করে দেন আদালত। পরে আসামিরা বাড়ি ফেরার পথে ঘটকচর ইলিয়াস চৌকিদারের বাড়ির সামনে এলে বাদীপক্ষের লোকজন এলোপাতাড়ি কুপিয়ে দুইজনকে মারাত্মকভাবে জখম করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে সেনাবাহিনীকে খবর দেন। পরে সেনাবাহিনী তাদের মাদারীপুর সদর হাসপাতালে এনে ভর্তি করেন। এতে দুইজনের মাথা ও পায়ে একাধিক কোপের চিহ্ন রয়েছে। 

গত ৬ আগস্ট রাতে জয়নাল মাতুব্বর ও তার লোকজন কেন্দুয়ার সাবেক মেম্বার আমিনুল রহমান দুলালকে কুপিয়ে জখম করে। দুলালের ছেলে মো. আহাদ রহমান শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কোটা আন্দোলনে সক্রিয় ভূমিকা রাখায় এ ঘটনা ঘটায়। এ ঘটনায় মাদারীপুর সদর থানায় মামলা চলছে।

আমিনুল ইসলাম দুলাল বলেন, র্দীঘদিন ধরে জয়নাল মাতুব্বর গংরা এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছেন। বিগত দিনে এলাকায় বিভিন্ন লোকদের কুপিয়ে আহত করেছেন। তিনি মামলায় হেরে আসামিদের কুপিয়ে আবারও জখম করেছেন। আমি জয়নাল মাতুব্বর ও তার বাহিনীর বিচার চাই।

এলাকায় গিয়ে জয়নাল মাতুব্বরকে পাওয়া যায়নি। তিনি গা-ঢাকা দিয়েছেন বলে এলাকাবাসী জানান।

সদর থানার ওসি এইচএম সালাউদ্দিন বলেন, আহতরা মামলা দিলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। দীর্ঘদিন ধরে ওই এলাকায় দুইপক্ষের মারামারির ঘটনা ঘটে আসছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম