Logo
Logo
×

সারাদেশ

বাঘায় শিক্ষকের বিরুদ্ধে চতুর্থ শ্রেণির শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগ

Icon

বাঘা (রাজশাহী) প্রতিনিধি

প্রকাশ: ১৯ আগস্ট ২০২৪, ০৫:২১ পিএম

বাঘায় শিক্ষকের বিরুদ্ধে চতুর্থ শ্রেণির শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগ

রাজশাহীর বাঘায় শিক্ষক প্রীযুষ কুমারের বিরুদ্ধে চতুর্থ শ্রেণির শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে।

এ ঘটনার পর ক্ষুদে শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল করে শিক্ষকের নারায়ণপুরের বাড়ি ঘেরাও করে। স্থানীয়দের সহায়তায় শিক্ষার্থীরা ফিরে আসে। এ ঘটনায় সোমবার শিক্ষার্থীর অভিভাবক থানায় অভিযোগ করেন।

জানা গেছে, রোববার বিকাল সাড়ে ৩টায় বাঘা মডেল সরকারি প্রাইমারি স্কুলের সহকারী শিক্ষক প্রীযুষ কুমারের চতুর্থ শ্রেণির ক্লাস শেষ হলে স্কুল ছুটি হয়ে যায়। সব শিক্ষার্থী বাড়ি যাওয়ার জন্য ক্লাসরুম থেকে বের হয়।

এ সময় সহকারী শিক্ষক প্রীযুষ কুমার এক শিক্ষার্থীকে ডেকে ক্লাস রুমের মধ্যে নিয়ে শ্লীলতাহানি করে। ওই শিক্ষার্থী বাড়িতে এসে তার পরিবারকে বিষয়টি জানায়। তার অভিযোগ স্কুলের প্রধান শিক্ষক আনজারুল ইসলামকে জানালে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শিক্ষা কর্মকর্তাকে জানান। 

সোমবার সকাল ১০টার দিকে সহকারী শিক্ষক প্রীযুষ কুমার স্কুলে এলে সব শিক্ষার্থী একত্রিত হয়ে ধাওয়া করে এবং বিক্ষোভ মিছিল নিয়ে তার বাড়ি ঘেরাও করে রাখে। পরে স্থানীয়দের সহায়তায় শিক্ষার্থীরা ফিরে আসে।

বাঘা মডেল সরকারি প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক আনজারুল ইসলাম বলেন, আমাকে ঘটনাটি জানানোর সঙ্গে সঙ্গে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। এরপরও কতিপয় ব্যক্তি আমাকে লাঞ্ছিত করে। এছাড়া আমি ওই দিন ছুটি নিয়ে ডাক্তার দেখাতে গিয়েছিলাম। আমি স্কুলে ছিলাম না। 

বাঘা থানার ওসি আবু সিদ্দিক বলেন, এ বিষয়ে শিক্ষার্থীর এক অভিভাবক বাদী হয়ে সোমবার একটি অভিযোগ করেছেন। শিক্ষককে গ্রেফতার অভিযান চলছে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম বলেন, ওই স্কুলের প্রধান শিক্ষক ও শিক্ষার্থীর অভিভাবকরা আমাকে জানিয়েছেন। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম