Logo
Logo
×

সারাদেশ

কালিয়াকৈরে কিশোরীর লাশ উদ্ধার

Icon

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৭ আগস্ট ২০২৪, ১০:১৮ পিএম

কালিয়াকৈরে কিশোরীর লাশ উদ্ধার

ছবি: সংগৃহীত

কালিয়াকৈর পৌরসভার ৭নং ওয়ার্ডের পূর্ব বিশ্বাসপাড়া আদর্শনগর এলাকায় বোনের বাড়িতে বেড়াতে এসে শনিবার সকালে ঘরের ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ইমা আক্তার (১৫) আত্মহত্যা করেছে। নিহত ওই কিশোরী নরসিংদী জেলার মাধবদী উপজেলার দক্ষিণ নোয়াকান্দি এলাকার লাল মিয়ার মেয়ে। খবর পেয়ে বিশ্বাসপাড়া আদর্শনগর এলাকার মোশারফ হোসেনের বাড়ির দোতলার কক্ষ থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, কিশোরী ইমা স্থানীয় একটি হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থী ছিল। পাঁচ মাস আগে ইমা বোনের বাড়িতে বেড়াতে আসে। এখানে ছয় মাসের ভাগ্নেকে পালন পালন করত। নিহতের বোন শাহানাজ বেগম ও তার স্বামী আমানউল্লাহ স্থানীয় পোশাক তৈরি কারখানায় চাকরি করেন। প্রতিদিনের মতো শনিবার সকালে নিহতের বোন ও বোন জামাই কারখানায় চলে যান। এদিকে বেলা ১১টার দিকে পাশের কক্ষের ভাড়াটিয়ারা ওই কক্ষ থেকে বাচ্চার করুণ কান্না শুনতে পান। এ সময় দরজা খুলে প্রতিবেশীরা দেখেন ফ্যানের সঙ্গে ইমার ঝুলন্ত লাশ। পরে

নিহতের বোন ও বোন জামাইকে খবর দিলে তারা বাসায় এসে পুলিশে খবর দেয়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ইমা আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

কালিয়াকৈর থানার এসআই আবুল কালাম আজাদ বলেন, ঘরের ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ইমা আÍহত্যা করে। লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম