Logo
Logo
×

সারাদেশ

ধানমন্ডিতে হেনস্তা হওয়া ব্যক্তির মৃত্যুর খবর গুজব

Icon

শেরপুর উত্তর প্রতিনিধি

প্রকাশ: ১৬ আগস্ট ২০২৪, ১১:০৯ পিএম

ধানমন্ডিতে হেনস্তা হওয়া ব্যক্তির মৃত্যুর খবর গুজব

১৫ আগস্ট ধানমন্ডির ৩২ নম্বর সড়কে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানাতে গিয়ে হেনস্তার শিকার ব্যক্তির মৃত্যুর খবরটি সম্পূর্ণ গুজব। ওই ব্যক্তির নাম আব্দুল কুদ্দুস মাখন। তার বাড়ি শেরপুরের নকলা উপজেলার নারায়ণখোলা গ্রামে। 

বিষয়টি তিনি নিজেই মোবাইল ফোনে শুক্রবার যুগান্তরকে জানিয়েছেন। তবে নিরাপত্তার কারণে তিনি তার অবস্থান জানাতে চাননি। 

তিনি বলেন, আমি জীবিত আছি এবং ভালো আছি। দেশবাসীর কাছে দোয়া চাই। যারা আমাকে ৩২ নম্বরে লাঞ্ছিত করেছেন আল্লাহ তাদের সঠিক বিচার করবেন বলে বিশ্বাস করি।

তিনি আরও বলেন, আমি একজন মুজিবভক্ত। প্রতিবছর শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানাতে ৩২-এ তার বাসভবনে যাই। বৃহস্পতিবার সকালে সেখানে গেলে এক বয়স্ক লোক আমাকে দেখিয়ে দিলে কয়েকজন ছেলে আমার ওপর হামলা ও মারধর করে। আমি বঙ্গবন্ধুর একজন সৈনিক। 

বর্তমানে আমার কোনো পদ-পদবি নেই। আমরা কয়েকজন বন্ধু ২০০৭ সালে বঙ্গবন্ধু যুব পরিষদ নামে একটি সংগঠন করেছিলাম। আমরা এর মাধ্যমে প্রতিবছর বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করতাম। পরে আমি ওই সংগঠনে কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি। 

এছাড়া ময়মনসিংহে ১৯৯০ সালে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছি। আমি বঙ্গবন্ধুকে ভালোবাসি এবং বঙ্গবন্ধুর স্মৃতি বুকে ধারণ করি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম