Logo
Logo
×

সারাদেশ

পুলিশের গুলিতে আহত নোয়াখালীর আসিফ মারা গেছেন

Icon

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ: ১৬ আগস্ট ২০২৪, ১০:৫৯ পিএম

পুলিশের গুলিতে আহত নোয়াখালীর আসিফ মারা গেছেন

নোয়াখালীতে কোটা সংস্কার আন্দোলনে পুলিশের গুলিতে আহত আসিফ (২২) মারা গেছেন। শুক্রবার ভোররাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  তিনি মারা যান।

আসিফ নোয়াখালীর বেগমগঞ্জের মিরওয়ারশিপুর ইউনিয়নের মিরআলীপুর গ্রামের আমির আলী মুন্সি বাড়ির মোরশেদ আলমের ছেলে। তিনি পেশায় একজন রঙ মিস্ত্রি।

গত ৫ আগস্ট নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানায় বিক্ষুব্ধ জনতার সঙ্গে পুলিশের সঙ্গে সংঘর্ষ চলাকালে আসিফ পুলিশের গুলিতে আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। ঘটনার ১১ দিন পর আজ চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

খোঁজ নিয়ে জানা যায়, ঘটনার দিন বিকাল ৪টায় সোনাইমুড়ী থানায় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিটিং করছে বলে একটি খবর ছড়িয়ে পড়ে। এ সময় জনতা থানায় গিয়ে আওয়ামী লীগ নেতাদের বের করে দেওয়ার জন্য বলেন। পুলিশ বলে এখানে কেউ নেই। পরে জনতা থানায় ইট-পাটকেল নিক্ষেপ করে। 

এ সময় পুলিশ গুলি চালায়। এতে ঘটনাস্থলে একজন মারা যায় এবং আসিফসহ কয়েকজন আহত হয়। এ খবর চারদিকে ছড়িয়ে পড়লে তাৎক্ষণিক বেগমগঞ্জ ও মাইজদী থেকে ট্রাক ভর্তি কয়েক হাজার জনতা থানা ঘেরাও করে। 

এ সময় পুলিশের এক উপ-পরিদর্শকসহ (এসআই) তিনজন ও আন্দোলনকারীদের তিনজন মারা যায়। এতে আহত হয় অর্ধশত। এ সময় জনতা থানায় আগুন ধরিয়ে দেয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম