Logo
Logo
×

সারাদেশ

গাজীপুরে মসজিদে মসজিদে খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া

Icon

গাজীপুর মহানগর প্রতিনিধি

প্রকাশ: ১৬ আগস্ট ২০২৪, ০৮:৪৮ পিএম

গাজীপুরে মসজিদে মসজিদে খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া

গাজীপুর মহানগরের পূবাইলে মসজিদে মসজিদে জুমাবাদ খালেদা জিয়ার রোগমুক্তি ও জন্মদিন দিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

নগরীর পূবাইল থানা বিএনপি ও তার অঙ্গসংগঠনের উদ্যোগে সর্বস্তরের মুসুল্লিরা এই দোয়া মাহফিলে অংশ নেন। 

এছাড়া শুক্রবার জুম্মা বাদ পূবাইল থানার ৪০ নং ওয়ার্ডের লিজেরটেক ও কুদাব এলাকায় আলোচনা সভা, দোয়া মাহফিল ও গনভোজের আয়োজন করেন তারা।

পূবাইল থানার ৪০ নং ওয়ার্ডের সিংগাড়া টেক, কুদাবসহ বিভিন্ন এলাকায় বিএনপি নেতা সামসু মেম্বার সভাপতিত্বে মির আতাউর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাসিক ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর এ্যাড নজরুল ইসলাম খান।

আলোচনাসভায় নেতাকর্মীদের উদ্দেশে গাজীপুর সিটি করপোরেশনের ৪০ নং ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম খান বিকি বলেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল ছাত্র-জনতার রুহের মাগফেরাত কামনা করে বলেন, দেশের ভঙ্গুর অর্থনৈতিক অবস্থা সচল হতে শুরু করেছে। লুটেরা আওয়ামী লীগারদের হাত থেকে বাংলাদেশ মুক্ত ও স্বাধীন হয়েছে। 

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক পূবাইল থানা বিএনপির সাধারণ সম্পাদক, আবদুল আলীম, বিএনপি নেতা আলী মনসুর, জাহাঙ্গীর আলম মুন্সি, ফাইজুল ইসলাম, মোবারক হোসেন, রোবেল হোসেন, মাহাবুব, সাবেজ ছাত্রনেতা নয়ন কাউসার, লিটন প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম