Logo
Logo
×

সারাদেশ

কুড়াল দিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

Icon

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ১৬ আগস্ট ২০২৪, ০৮:৪৭ পিএম

কুড়াল দিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

গাজীপুরের কালিয়াকৈরে পারিবারিক কলহের জেরে আঁখি আক্তার (৩২) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ। শুক্রবার ভোররাতে উপজেলার চাপাইর ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে। আঁখি উপজেলার গোবিন্দপুর এলাকার মো. বাবুলের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জেরে শুক্রবার ভোরে বাবুল ও তার স্ত্রী আঁখির মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বাবুল ঘরে থাকা কুড়াল দিয়ে মাথায় আঘাত করলে তার স্ত্রী ঘরের মেঝেতে লুটিয়ে পড়েন। এসময় বাবুল তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। পরে আশপাশের লোকজন ছুটে আসলে স্ত্রী স্ট্রোক করেছে বলে কান্নাকাটি করতে থাকে। তার আচরণে সন্দেহ হলে এলাকাবাসী বাবুলকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় স্বামী বাবুলকে আটক করেছে পুলিশ। 

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় স্বামী বাবুলকে আটক করা হয়েছে। মামলা এবং পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম