Logo
Logo
×

সারাদেশ

‘অন্তর্বর্তীকালীন সরকারকে সংস্কারের জন্য পর্যাপ্ত সময় দিতে হবে’

Icon

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশ: ১৫ আগস্ট ২০২৪, ১১:০২ পিএম

‘অন্তর্বর্তীকালীন সরকারকে সংস্কারের জন্য পর্যাপ্ত সময় দিতে হবে’

লিবারেল ডেমোক্রেটিক পার্টির মহাসচিব ও সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ড. রেদোয়ান আহমেদ বলেছেন, সংবিধান বলে ৩ মাসের মধ্যে নির্বাচন দিতে হবে। আমি মনে করি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আমার সঙ্গে একমত হবেন। এ সরকারকে দেশ সংস্কারের জন্য পর্যাপ্ত সময় দিতে হবে।

বৃহস্পতিবার বিকালে কুমিল্লার চান্দিনা উপজেলার মহিচাইল উচ্চ বিদ্যালয় মাঠে এলডিপি আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। লিবারেল ডেমোক্রেটিক পার্টির উপজেলার অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

স্থানীয় বিএনপি নেতাদের চাঁদা আদায়ের বিষয়টি উল্লেখ করে রেদোয়ান আহমেদ বলেন, বৃহত্তম দল বিএনপির কিছু তথাকথিত নেতা চান্দিনা বাজার এবং তার আশপাশ থেকে ২ কোটি টাকা চাঁদা নিয়েছে। যারা এই চাঁদা আদায় করেছেন আপনাদের কাছে আমার আহ্বান থাকবে দয়া করে যার থেকে যা নিছেন চাঁদার টাকাটা ফেরত দেন।

তিনি আরও বলেন, তালিকা আমার কাছে আছে। কুমিল্লার জিওসির কাছে আপনাদের নামের তালিকা পৌঁছবে এবং আপনারা তখন বাঁশডলা দিলে টাকা পয়সা ফেরত দিবেন। টাকা ফেরত দিলেই রেহাই পাবেন, না হলে ক্রসফায়ারেও পড়তে পারেন।

স্থানীয় সদ্য সাবেক সংসদ সদস্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্তকে উদ্দেশ করে তিনি বলেন, আমার প্রতিষ্ঠিত রেদোয়ান আহমেদ কলেজে আমি যাব। তিনি তার লোক দিয়ে আমাকে হত্যার উদ্দেশে আমার গাড়িতে আক্রমণ করেছে। আমি আত্মরক্ষার্থে গুলি চালিয়েছি।

সমাবেশে চান্দিনা উপজেলা এলডিপি সভাপতি একেএম শামসুল হক মাস্টারের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন- উপজেলা এলডিপির সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু তাহের, পৌর এলডিপি নেতা অধ্যক্ষ মো. মনিরুল ইসলাম ভূঁইয়া, গণতান্ত্রিক যুবদল সভাপতি প্রভাষক সাইফুল ইসলাম বাবর, সাধারণ সম্পাদক রাজিব আহমেদ ভুইয়া, উপজেলা গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দল সভাপতি মো. সাখাওয়াত হোসেন সাক্কু, পৌর গণতান্ত্রিক যুবদল সাধারণ সম্পাদক জামশেদ আহমেদ জাকি, উপজেলা গণতান্ত্রিক কৃষক দল সভাপতি মো. মোয়াজ্জেম হোসেন, পৌর গণতান্ত্রিক ছাত্রদল সভাপতি মো. সাজ্জাদ হোসেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম