Logo
Logo
×

সারাদেশ

বৈষম্যবিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীকে ছুরিকাঘাতের প্রতিবাদ

Icon

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৫ আগস্ট ২০২৪, ০৭:৪৭ পিএম

বৈষম্যবিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীকে ছুরিকাঘাতের প্রতিবাদ

পিরোজপুরের ইন্দুরকানীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারী শিক্ষার্থীকে ছুরিকাঘাতের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। বুধবার রাতে উপজেলার ঘোষেরহাট বাজার এলাকায় এ ঘটনা ঘটে। 

জানা গেছে, হামলাকারী মো. ইসাজ সিকদার ইন্দুরকানী পত্তাশী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। একই গ্রামের শহিদ সিকদারের ছেলে মাসুদ সিকদার। 

বৃহস্পতিবার দুপুরে ইন্দুরকানী প্রেস ক্লাবে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতারা সংবাদ সম্মেলন করেন। 

সংবাদ সম্মেলনে তারা বলেন, ছাত্র আন্দোলনের নেতা মাসুদের সঙ্গে কারো কোনো ব্যক্তিগত দ্বন্দ্ব ছিল না। শুধুমাত্র বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন করায় ছাত্রলীগ নেতা ইসাজ সিকদার তার দলবল নিয়ে তাকে পরিকল্পিতভাবে হত্যা করতে চেয়েছিল। তার শরীরে ক্ষতস্থানে ৪০টি সেলাই করা হয়েছে। সে এখন হাসপাতালে  মৃত্যু শয্যায়। প্রশাসনের কাছে ১২ ঘণ্টার মধ্যে হামলাকরীদের গ্রেফতারের জন্য আলটিমেটাম দিয়েছে। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বৈষম্যবিরোধ আন্দোলনের শিক্ষার্থী আব্দুল্লাহ্ ফরহাদ (ঢাবি), রাকিব, সুলতান মাহামুদ সাজিদ, হাফিজসহ ছাত্রছাত্রী ও আহত পরিবারের পক্ষ থেকে মাসুদের বাবা শহিদ সিকদার। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। 

ইন্দুরকানী হাসপাতালের মেডিকেল ইনচার্জ এসএম হায়দার আলী জানান, রোগীর পিঠে হয়তোবা খুর দিয়ে টান দিয়েছে। এতে অনেক স্থান জুড়ে চিরে গেছে। ক্ষত স্থানে ৪০টা সেলাই দিতে হয়েছে। বর্তমানে রোগী ইন্দুরকানী স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। রোগীর অবস্থা উন্নতি হচ্ছে। 

এ বিষয়ে ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, হামলাকারীকে ধরার জন্য অভিযান চলমান রয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। তবে মূল হামলাকারী ইসাজের বাবা, মা ও তার চাচাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম