Logo
Logo
×

সারাদেশ

চরফ্যাশনে যুগান্তর সাংবাদিকের ওপর হামলা

Icon

যুগান্তর প্রতিবেদক, ভোলা

প্রকাশ: ১৪ আগস্ট ২০২৪, ১০:১৪ পিএম

চরফ্যাশনে যুগান্তর সাংবাদিকের ওপর হামলা

ভোলার চরফ্যাশনে মোবাইল ফোনে মসজিদ থেকে ডেকে নিয়ে যুগান্তর পত্রিকার চরফ্যাশন দক্ষিণ প্রতিনিধি ও প্রেস ক্লাবের সহ-সভাপতি এম আমির হোসেনের ওপর হামলার ঘটনা ঘটেছে। 

বুধবার বিকালে আসরের নামাজ পড়তে গেলে চর মাদ্রাজের যুবদল কর্মী গিয়াস উদ্দিন হওলাদার হামলা করেন। এ সময় তার ডাক-চিৎকারে মসজিদের মুসল্লিরা এগিয়ে এসে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালে চিকিৎসাধীন এম আমির হোসেন জানান, বিকালে তিনি তার বাসাসংলগ্ন আল মদিনা মসজিদে আসরের নামাজ আদায় করতে যান। নামাজরত অবস্থায় চর মাদ্রাজের যুবদল কর্মী গিয়াস উদ্দিন হওলাদার তার মোবাইল ফোনে একাধিক ফোন দেন। নামাজ শেষে তাকে আবারও ফোন দিয়ে তিনি কোথায় আছেন জানতে চান। তার অবস্থান নিশ্চিত করে ওই মসজিদের সামনে এস অতর্কিত হামলা চালিয়ে মারধর করে গুরুতর জখম করে। তার চিৎকারে মসজিদের মুসল্লিরা এগিয়ে এসে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে যান। 

তিনি আরও জানান, তিনি কিছু বুঝে উঠার আগেই দুর্বৃত্তরা লোহার রড দিয়ে তাকে এলোপাতাড়ি মারধর শুরু করেন। এ সময় তাদের মারধরে তার মাথায় আঘাতপ্রাপ্ত হন ও একটি হাত ভেঙে যায়। হামলাকারীদের মারধরে তিনি অচেতন হয়ে পড়লে তার সঙ্গে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।

সাংবাদিক আমির হোসেনের ওপর হামলার ঘটনায় নিন্দা জানিয়েছেন চরফ্যাশন প্রেস ক্লাবের সভাপতি জুলফিকার মাহমুদ নিয়াজ ও সাধারণ সম্পাদক কামাল গোলদারসহ চরফ্যাশনে কর্মরত সব সাংবাদিক। এ সময় সাংবাদিকরা দ্রুত সময়ের মধ্যে দোষীদের শনাক্ত করে আইনের আওয়াতায় এনে বিচারের দাবি জানান।

চরফ্যাশন থানার ওসি মো. শাখাওয়াত হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও হাসপাতালে গিয়ে আহত সাংবাদিকের জবানবন্দি নিয়েছেন। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম