Logo
Logo
×

সারাদেশ

মেঘনার ঘূর্ণাবর্তে নৌকাডুবিতে ২ জন নিখোঁজ, উদ্ধার ৩

Icon

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশ: ১৪ আগস্ট ২০২৪, ১২:১২ এএম

মেঘনার ঘূর্ণাবর্তে নৌকাডুবিতে ২ জন নিখোঁজ, উদ্ধার ৩

ছবি: সংগৃহীত

চাঁদপুর বড় স্টেশন তিন নদীর মিলনস্থল মেঘনার ঘূর্ণাবর্তে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ হয়েছেন প্রবাসীর স্ত্রী ফাহিমা আক্তার ও সেতু নামে দু’জন নিখোঁজ হয়েছেন। এর মধ্যে প্রবাসী নাঈম খানের বন্ধু মাজারুল ও তার আত্মীয় মনিয়া আক্তারকে নদীর মাঝখান থেকে স্থানীয়দের ট্রলারের সহযোগিতায় স্পিডবোটে উদ্ধার করে তীরে নিয়ে আসা হয়। পরে আহতদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

মতলব দক্ষিণ উপজেলার পৌরসভার ৪ নং ওয়ার্ডের চরর্মুকন্দি এলাকার বাসিন্দা জাহাঙ্গীর আলম খানের ছেলে দক্ষিণ কোরিয়া প্রবাসী নাঈম খান এক মাস পূর্বে ফাহিমা আক্তারকে বিয়ে করেন।
স্ত্রী ও বন্ধুসহ পাঁচজন মিলে সন্ধ্যার সময় চাঁদপুর বড় স্টেশন মোলহেড এলাকায় এসে নৌকা ভাড়া নিয়ে নদীতে ঘুরতে যায়। তাদের বহন করা নৌকাটি তীরে আসার সময় হঠাৎ ঘূর্ণি স্রোতের কবলে পড়ে ডুবে যায়। এ সময় প্রবাসীর স্ত্রী ফাহিমা বেগম ও তার আত্মীয় সেতু আক্তার নদীতে তলিয়ে যায়। এ সময় পাশ দিয়ে একটি স্পিড বোট যাওয়ার পথে তাদের তিনজনকে উদ্ধার করলেও দু'জন নিখোঁজ রয়েছেন।

খবর পেয়ে চাঁদপুর কোস্ট গার্ড স্পিড বোর্ড নিয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের নিখোঁজ দুজনকে উদ্ধারের চেষ্টা করছে। এদিকে হাসপাতালে ভর্তি হওয়া প্রবাসী নাঈম খান তার স্ত্রীর জন্য কান্নায় ভেঙে পড়েছেন।

নৌকাডুবিতে দুজন নিখোঁজ হওয়ার খবর শুনে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ছাত্ররা হাসপাতালে ও বড় স্টেশন এলাকায় ছুটে গিয়েছেন। তারা সবাই মিলে নিখোঁজ দুজনকে উদ্ধার করার কাজে নিয়োজিত রয়েছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম