Logo
Logo
×

সারাদেশ

কালিয়াকৈরে যমুনা ইলেকট্রনিক্সের শোরুম উদ্বোধন

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৩ আগস্ট ২০২৪, ০৫:৪৪ পিএম

কালিয়াকৈরে যমুনা ইলেকট্রনিক্সের শোরুম উদ্বোধন

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও অস্থির বিশ্ব পরিস্থিতির মাঝে গাজীপুরবাসীর জন্য সুখবর নিয়ে এলো দেশসেরা ইলেকট্রনিক্স ব্র্যান্ড ‘যমুনা’। গাজিপুরের কালিয়াকৈরে উদ্বোধন করা হয়েছে যমুনা ইলেকট্রনিক্সের শোরুম।

মঙ্গলবার বিকাল ৩টায় ফিতা কেটে শোরুম উদ্বোধন করেন যমুনা ইলেকট্রনিক্সের ডিরেক্টর মার্কেটিং সেলিম উল্যা সেলিম। উদ্বোধন শেষে তিনি বলেন, দেশ ও দেশের মানুষের জন্য যমুনা গ্রুপ সদা নিবেদিতপ্রাণ। যমুনা গ্রুপের অন্যতম বৃহৎ অঙ্গপ্রতিষ্ঠান যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস তার উৎপাদিত প্রতিটি পণ্য দেশের প্রতিটি অঞ্চলে গ্রাহকদের কাছে পৌঁছে দিতে বদ্ধপরিকর। তারই ধারাবাহিকতায় শিল্পাঞ্চল গাজীপুরের কালিয়াকৈরে যমুনা প্লাজার শুভ উদ্বোধন। যার যেমন প্রয়োজন, তেমনি আছে আয়োজন। 

তিনি আরও বলেন, ক্রেতা চাহিদা, রুচি আর প্রযুক্তিগত উৎকর্ষতা সাধনের ফলে শহর থেকে শহরতলী কিংবা গ্রাম অঞ্চলেও যমুনা ইলেকট্রনিক্সের সকল হোম অ্যাপ্লায়েন্স সমান জনপ্রিয়। উৎপাদন শুরুর প্রথম দিন থেকে আধুনিক প্রযুক্তি, উন্নত কাঁচামাল, আর দক্ষ জনবল দ্বারা উৎপাদিত যমুনা ইলেকট্রনিক্সের পণ্য দেশের এক নাম্বার কোয়ালিটি ইলেকট্রনিক্স ব্র্যান্ড। আজ থেকে কালিয়াকৈরবাসী তাদের চাহিদা ও সাধ্যের মধ্যে দেশসেরা ইলেকট্রনিক্স পণ্যটি নগদে, কিস্তিতে ও নানাবিধ আকর্ষণীয় অফারে ক্রয় করতে পারবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- যমুনা ইলেকট্রনিক্সের হেড অব সেলস প্লাজা অপারেশন আব্দুল্লাহ আল মোর্শেদ, জিএম বিজনেস ডেভেলপমেন্ট অ্যান্ড সার্ভিস মুজাহিদুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ব্র্যান্ড ডেভেলপমেন্ট সাবিরুল ইসলাম, সিনিয়র এক্সিকিউটিভ ব্র্যান্ড ডেভেলপমেন্ট শরিফুল ইসলাম, গাজীপুর অঞ্চলের এরিয়া ম্যানেজার মো. রাজিব চৌধুরী, প্লাজা ম্যানেজার মো. নাজমুল হাসানসহ প্রতিষ্ঠানের কর্তাব্যক্তিরা।

অনুষ্ঠান শেষে একটি বর্ণাঢ্য র‍্যালি কালিয়াকৈরের ট্রাকস্ট্যান্ডসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। র‍্যালিতে যমুনা ইলেকট্রনিক্সের কর্মকর্তারা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, কর্মজীবীসহ সর্বস্তরের মানুষ যোগ দেন। এই শোরুম থেকে গ্রাহকরা আন্তর্জাতিকমানের যমুনা ব্র্যান্ডের ফ্রিজ, টিভি, এসি ও সব হোম অ্যাপ্লায়েন্স নগদ কিংবা ৬, ৯, ও ১২ মাসের সহজ কিস্তিতে ক্রয় করতে পারবেন। এছাড়া ব্যাংক কার্ডে ইএমআই সুবিধাও পাবেন গ্রাহকরা। গ্রাহকদের জীবনকে সহজ, সাবলীল ও নিষ্কণ্টক রাখতে বিক্রয় পরবর্তী সার্ভিসও পাওয়া যাবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম