Logo
Logo
×

সারাদেশ

সাঁথিয়ায় পানিতে ডুবে একই পরিবারের ২ শিশুর মৃত্যু

Icon

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি

প্রকাশ: ১২ আগস্ট ২০২৪, ০৯:৫৭ পিএম

সাঁথিয়ায় পানিতে ডুবে একই পরিবারের ২ শিশুর মৃত্যু

ফাইল ছবি

পাবনার সাঁথিয়ায় ডোবায় শাপলা ফুল তুলতে গিয়ে রুহান (৩) এবং ইয়ামিন (৪) নামের একই পরিবারের দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

রুহান ধুলাউড়ি পূর্বপাড়া গ্রামের ইমরান হোসেনের ছেলে এবং ইয়ামানি একই গ্রামের শাহিন আলমের ছেলে। নিহত দুই শিশু সম্পর্কে চাচা এবং ভাতিজা। তাদের দু’জনেরই বাবা মালয়েশিয়া প্রবাসী। 

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রুহানের মা রত্না খাতুন বাড়ির পাশে ইছামতি নদীতে কাপড় কাঁচতে যান। এ সময় তার সঙ্গে রুহান এবং ইয়ামিন যায়। মায়ের অজান্তে তারা পাশেই একটি ডোবায় শাপলা ফুল তুলতে যায়। রুহানের মা কাপড় কাঁচা শেষে দেখতে পান তার ছেলে রুহান ও ইয়ামিন নেই।  তিনি বাড়ি এসে সবাইকে বলেন রুহান এবং ইয়ামিনকে পাওয়া যাচ্ছে না। 

স্বজনরা তাদের খোঁজাখুজি করতে থাকার একপর্যায়ে দেখতে পান বাড়ির পাশে ডোবায় ইয়ামিন পানিতে ভেসে আছে। স্বজনরা পানিতে নেমে রুহানকে পানির নিচ থেকে উদ্ধার করে এবং দুজনকেই সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তাদের অকাল মৃতুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
 
এ ব্যাপারে ধুলাউড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ময়েন উদ্দিন বিশ্বাস মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, পানিতে ডুবে মারা যাওয়া শিশুরা আমার আত্মীয়। সোমবার বাদ আসর তাদের জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে। 

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান, পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর ব্যাপারে শুনেছি। তবে কেউ কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম