Logo
Logo
×

সারাদেশ

‘দানবীয় শাসনের পরিণতি থেকে শিক্ষা নিয়ে নতুন বাংলাদেশ গড়তে হবে’

Icon

হাটহাজারী প্রতিনিধি

প্রকাশ: ১২ আগস্ট ২০২৪, ০৯:৩৯ পিএম

‘দানবীয় শাসনের পরিণতি থেকে শিক্ষা নিয়ে নতুন বাংলাদেশ গড়তে হবে’

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এসএম ফজলুল হক বলেছেন, গণতান্ত্রিক ন্যায্য অধিকার, ন্যায়বিচার নিশ্চিত ও বৈষম্যহীন মানবিক রাষ্ট্র গড়ার প্রত্যয়ে ছাত্র-তরুণের গণজাগরণ। এ জাগরণের গণঅভ্যুত্থানে দানবীয় শাসনের পরিণতি থেকে শিক্ষা নিয়ে নতুন বাংলাদেশ গড়তে হবে।

সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে হাটহাজারী বাসস্ট্যান্ড চত্বরে আয়োজিত বিএনপি ও অঙ্গসংগঠনের শান্তি ও সম্প্রীতি সমাবেশে এসব কথা বলেন তিনি।

এসএম ফজলুল হক বলেন, সর্বমহলকে শান্তি সম্প্রীতি বজায় রাখা এখন ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার নৈতিক দায়িত্ব। কোনক্রমে আর যেন দুর্বৃত্তায়নের সৃষ্টি না হয় শান্তিকামী জনসাধারণকে সর্বদা সজাগ সতর্ক থাকতে হবে।

উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম চৌধুরী সভাপতিত্বে সমাবেশে কেন্দ্রীয় নেতা সাথী উদয় কুসুম বড়ুয়া, হারুন অর রশীদ চেয়ারম্যান, নুরুন্নবী তালুকদার, গাজী জাফর আলম, মীর কাশেম, শফিউল আলম, জাকির হোসেন চেয়ারম্যান, এম খায়রুন্নবী, একরাম হোসেন সেলিম, মোহাম্মদ ইব্রাহিম, সিরাজুল ইসলাম রাশেদ, আবু তাহের মাস্টার, শফিউজ্জামান, সাফায়েত ইসলাম সাবাল, এম ইলিয়াছ আলী, গিয়াস উদ্দিন, কাজী মো. মোহসিন, হাজী হারুন ডিলার, সাইফুল আজম মানিক প্রমুখ।

সমাবেশের পরে হাজার হাজার নেতাকর্মীর অংশগ্রহণে একটি গণমিছিল হাটহাজারী বাসস্ট্যান্ড চত্বর থেকে বের করা হয়। মিছিলটি পৌরসভা এলাকার গুরুত্বপূর্ণ সড়ক ও চট্টগ্রাম-খাগড়াছড়ি-রাঙামাটি মহাসড়ক প্রদক্ষিণ করে হাটহাজারী বাসস্ট্যান্ড চত্বরে এসে শেষে হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম