Logo
Logo
×

সারাদেশ

জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের অপসারণের দাবি

Icon

বান্দরবান প্রতিনিধি

প্রকাশ: ১২ আগস্ট ২০২৪, ০২:৪৩ পিএম

জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের অপসারণের দাবি

দুর্নীতির অভিযোগ এনে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের অপসারণের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করছে বান্দরবান সচেতন নাগরিক সমাজ। 

সোমবার সকাল ৯টায় জেলা পরিষদের প্রবেশ পথে এ অবস্থান কর্মসূচি পালন করছেন তারা। এ সময় তারা পরিষদের প্রবেশ গেট এবং চেয়ারম্যানের বাসভবনের গেটে তালা লাগিয়ে দেন।

আন্দোলনকারীদের দাবি— দীর্ঘ সময় ধরে দুর্নীতিবাজ ক্যাশৈহ্ল চেয়ারম্যান ও সদস্যদের যোগসাজশে বৈষম্যমূলক নিয়োগ, ভুয়া প্রকল্প বানিয়ে সরকারি টাকা আত্মসাৎসহ বিভিন্ন দুর্নীতিতে লিপ্ত ছিলেন। যার ফলে তিনি বর্তমান পরিস্থিতিতে পলাতক রয়েছেন।

তারা বলছেন, অবৈধ উপায় অবলম্বন করে যে সমস্ত অপকর্ম ও দুর্নীতি করেছেন, সেগুলো বৈধ করতে গত তিন দিন ধরে তিনি অফিসে না এসেও আত্মগোপন থাকাবস্থায় সরকারি ফাইলে স্বাক্ষর করে যাচ্ছেন। তাই ফাইলে স্বাক্ষর করা বন্ধ করে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের দুর্নীতিগ্রস্ত চেয়ারম্যান ও সদস্যদের অতিদ্রুত পরিবর্তন করে নতুন চেয়ারম্যান ও সদস্য নিয়োগের দাবি জানান তারা।

জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা (উপসচিব) মো. মাসুম বিল্লাহ জানান, নিত্যদিনের মতো আজ সকালে অফিস করতে এসে সচেতন নাগরিক সমাজের অবস্থান কর্মসূচির কারণে অফিস করতে পারেননি তিনিসহ সব জেলা পরিষদের কর্মচারী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম