Logo
Logo
×

সারাদেশ

শেখ হাসিনাকে যে কড়া বার্তা দিলেন রেজাউল করীম

Icon

চট্টগ্রাম ব্যুরো 

প্রকাশ: ১১ আগস্ট ২০২৪, ০৪:০০ পিএম

শেখ হাসিনাকে যে কড়া বার্তা দিলেন রেজাউল করীম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, শিক্ষার্থীদের যৌক্তিক দাবি না মেনে শেখ হাসিনা সরকার নির্বিচারে পাখির মতো গুলি করে হত্যাযজ্ঞ চালিয়েছে। হাসিনাসহ সব হত্যাকারী, বিদেশে অর্থপাচারকারী, দুর্নীতিবাজদের বিচার করতে হবে। পাচারকৃত অর্থ দেশে ফিরিয়ে এনে বাজেয়াপ্ত করতে হবে। সুন্দর একটি বাংলাদেশ দেখার প্রত্যাশা করছেন দেশবাসী। বিগত জালেম সরকারের নির্বাচন কমিশনে জড়িতদের বিচার করে জনগণের প্রত্যাশা পূরণ করতে হবে। দেশের সংখ্যালঘুদের জানমাল ধর্মীয় উপাসনালয়ের নিরাপত্তা দেওয়া ইমানি দায়িত্ব।

শনিবার বিকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে নগরীর ঐতিহাসিক লালদীঘি ময়দানে গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ছাত্র-জনতার অভ্যুত্থান-পরবর্তী রাষ্ট্র সংস্কারে ঘোষিত ৯ দফা প্রস্তাবনা বাস্তবায়নে এ সমাবেশের আয়োজন করা হয়।

সংগঠনের চট্টগ্রাম মহানগর সভাপতি মোহাম্মদ জান্নাতুল ইসলামের সভাপতিত্বে গণসমাবেশে বিশেষ অতিথি ছিলেন দলের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ ইউনুছ আহমাদ, কেন্দ্রীয় উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক প্রফেসর ড. বেলাল নুর আজিজ প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম