Logo
Logo
×

সারাদেশ

কয়রায় যুবলীগ নেতার বিরুদ্ধে বাড়িঘর ভাংচুরের অভিযোগ

Icon

কয়রা (খুলনা) প্রতিনিধি

প্রকাশ: ১০ আগস্ট ২০২৪, ১০:২৩ পিএম

কয়রায় যুবলীগ নেতার বিরুদ্ধে বাড়িঘর ভাংচুরের অভিযোগ

খুলনার কয়রায় যুবলীগ নেতা শাহাবুদ্দিন মালীর নেতৃত্বে বাড়িঘর ভাংচুর করে মালামাল লুটপাট করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সংবাদ সম্মেলনের মাধ্যমে এমন অভিযোগ তুলে ধরেন উপজেলার শিমলারআইট গ্রামের আবুল কাশেমের স্ত্রী নাজমা খাতুন। 

এদিন বেলা ১১টায় উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে লিখিত বক্তব্যে তিনি বলেন, দেশের বিরাজমান অবস্থায় সুযোগ বুঝে পূর্ব শত্রুতার জেরে উপজেলা যুবলীগ নেতা মো. শাহাবুদ্দিন মালী তার লোকজন নিয়ে গত ৫ আগস্ট সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আমাদের বাড়িঘর ভাংচুর করে মালামাল লুটপাট করে নিয়ে যায়। এ সময় আমরা প্রতিবাদ করলে আমাদের মারপিট করে আহত করে। তারা প্রভাবশালী হওয়ায় আমরা তাদের কার্যক্রমে প্রতিবাদ করতে সাহস পায়নি। এরপরেও তারা আমাদেরকে বিভিন্নভাবে হুমকি-ধমকি অব্যাহত রেখেছে। আমরা তাদের এ ধরনের কার্যক্রমের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানাই। 

তিনি আরও বলেন, যুবলীগ নেতার সঙ্গে আমাদের জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছে। ওই ঘটনার রেশ ধরে সুযোগ বুঝে আমাদের ওপর হামলা চালায় ও বাড়িঘর ভাংচুর করে। এ সময় তারা নাজমা খাতুন, রহিমা খাতুন, রওশনারা, রুবিনা খাতুনসহ আরও অনেকের ৭/৮টি বাড়ি ভাংচুর করে মালামাল লুটপাট করে নিয়ে যায়। ভাংচুরের ভিডিও ফুটেজ ও ছবি মোবাইলে সংরক্ষণ করে রাখা হয়েছে। 

এ সময় সংবাদ সম্মেলনে ক্ষতিগ্রস্ত পরিবাবের সদস্যরা উপস্থিত ছিলেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম