Logo
Logo
×

সারাদেশ

ফরিদগঞ্জে ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে ককটেলসহ টিসিবির পণ্য জব্দ

Icon

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৯ আগস্ট ২০২৪, ০৯:০০ পিএম

ফরিদগঞ্জে ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে ককটেলসহ টিসিবির পণ্য জব্দ

চাঁদপুরের ফরিদগঞ্জে রূপসা দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরীফ খানের বাড়ি থেকে ককটেল, সরকারি কম্বল ও ভিজিডি চাল, টিসিবির চাল, ডাল, তেল, চিনি জব্দ করা হয়েছে। 

শুক্রবার সকালে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারী শিক্ষার্থীদের সহযোগিতায় উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর একটি দল ওই চেয়ারম্যানের বাড়িতে অভিযান পরিচালনা করে। 

এ সময় চেয়ারম্যানের মালিকানাধীন একটি গুদামঘর থেকে ৫০ পিস ককটেল, সরকারি ২২০ পিস কম্বল, বিজিডির ৯০০ কেজি চাল, টিসিবির ১২০০ কেজি চাল, ৮০ কেজি ডাল, ৭২ লিটার সয়াবিন তেল ও ৫ কেজি চিনি জব্দ করা হয়। 

বিষয়টি নিশ্চিত করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এআরএম জাহিদ হাসান বলেন, চেয়ারম্যান শরীফ খানের বাড়ি থেকে জব্দকৃত মালামাল ইউনিয়ন পরিষদের সচিবের হেফাজতে দেওয়া হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন, স্থানীয় বাজার ব্যবসায়ী আব্দুল কাদিরসহ স্থানীয় অনেকেই বলেন, চেয়ারম্যান শরীফ খান সরকারি মালামাল সঠিকভাবে বণ্টন না করে নিজেই আত্মসাৎ করছেন। সরকারি চাল তার মাছের খামারে ব্যবহার করে ডাল, তেল, চিনি চেয়ারম্যানের হোটেলে ব্যবহার করেন। কেউ তার অন্যায়ের প্রতিবাদ করলে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে হামলা মারধর করা হয়।

এ সময় সেনাবাহিনীর সার্জন সাঈদ হোসেন, স্থানীয় ইউপি সচিব রাবেয়া বসরী, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন স্থানীয় সমন্বয়ক হাসান, আব্দুল্লাহ আল নোমানসহ অনেকেই উপস্থিত ছিলেন।

অভিযুক্ত ইউপি চেয়ারম্যান শরীফ খান পলাতক থাকায় ও মোবাইল ফোনে চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম