Logo
Logo
×

সারাদেশ

চান্দিনায় ৫ এলডিপি নেতার বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার

Icon

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশ: ০৮ আগস্ট ২০২৪, ১০:৪৫ পিএম

চান্দিনায় ৫ এলডিপি নেতার বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব ও সাবেক প্রতিমন্ত্রী ড. রেদোয়ান আহমেদসহ ৫ জন এলডিপি নেতার বিরুদ্ধে দায়ের করা একটি মামলা প্রত্যাহার করা হয়েছে। 

বৃহস্পতিবার সকালে কুমিল্লার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাউদ হাসানের আদালতে মামলা প্রত্যাহারের আবেদন করেন চান্দিনা উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কাজী আখলাকুর রহমান জুয়েল। আবেদনের পরিপ্রেক্ষিতে মামলাটি প্রত্যাহার করা হয়। ড. রেদোয়ানের পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট আতিকুর রহমান সুজন।

২০২২ সালে এলডিপির একটি ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে বাধা দেয় স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত সমর্থিত স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা। এমনকি তারা ড. রেদোয়ান প্রতিষ্ঠিত চান্দিনা রেদোয়ান আহমেদ কলেজের ক্যাম্পাস-২, মমতাজ আহমেদ ভবনে প্রবেশ পথ আটকে বিক্ষোভ করেছিলেন। পরে ড. রেদোয়ান আহমেদ ওই অনুষ্ঠানস্থলে ঢুকতে চাইলে বাধা দেন নোতাকর্মীরা। 

একপর্যায়ে তার গাড়ি ঘুরিয়ে ফেরত আসার সময় পেছন থেকে ধাওয়া করা হয়। এ সময় আত্মরক্ষার্থে গুলি চালিয়েছিলেন ড. রেদোয়ান। ওই ঘটনায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কাজী আখলাকুর রহমান জুয়েল বাদী হয় মামলাটি দায়ের করেছিলেন।

মামলার আসামি ও চান্দিনা রেদোয়ান আহমেদ কলেজের অধ্যক্ষ মো. মনিরুল ইসলাম ভূইয়া প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম