Logo
Logo
×

সারাদেশ

আনন্দ মিছিল করায় বিএনপি নেতার বাড়িতে আ.লীগের হামলা

Icon

শরীয়তপুর প্রতিনিধি

প্রকাশ: ০৭ আগস্ট ২০২৪, ১০:৪৫ পিএম

আনন্দ মিছিল করায় বিএনপি নেতার বাড়িতে আ.লীগের হামলা

শেখ হাসিনা সরকারের পতন উপলক্ষে আনন্দ মিছিল বের করায় শরীয়তপুরে জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম মতিনের বসতবাড়ি ও একটি শিক্ষাপ্রতিষ্ঠানে হামলার অভিযোগ উঠেছে। 

স্থানীয় আওয়ামী লীগ নেতা ও জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আমিরুল ইসলাম মিন্টুর বিরুদ্ধে এ অভিযোগ করা হয়েছে।
গতকাল মঙ্গলবার রাতে শরীয়তপুর সদর উপজেলার শৌলপাড়া ইউনিয়নের গঙ্গানগর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, সোমবার গঙ্গানগর এলাকায় নেতাকর্মীদের নিয়ে একটি আনন্দ মিছিল বের করেন জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম মতিন। এতে ক্ষিপ্ত হন স্থানীয় আওয়ামী লীগ নেতা ও জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আমিরুল ইসলাম মিন্টু। পরে মঙ্গলবার রাতে তার নেতৃত্বে বিএনপি নেতা রফিকুল ইসলামের বসতবাড়ি ও একটি শিক্ষাপ্রতিষ্ঠানে হামলা চালানো হয়।

হামলায় ক্ষতিগ্রস্ত গঙ্গানগর চাইল্ড হ্যাভেন স্কুলের প্রধান শিক্ষক শফিক শান্ত বলেন, চেয়ারম্যান মিন্টু কাজীর নেতৃত্বে আমাদের শিক্ষাপ্রতিষ্ঠানের বেষ্টনীতে ভাঙচুর চালানো হয়েছে। শিক্ষার্থীরা খবরটি শুনে আতঙ্কিত হয়ে ভয়ে স্কুলে আসতে চাইছে না। আমরাও আতঙ্কে আছি।

ভুক্তভোগী বিএনপি নেতা রফিকুল ইসলাম মতিন বলেন, স্বৈরাচারী শাসক শেখ হাসিনা পালিয়ে যাওয়ার পর আমরা এলাকায় আনন্দ মিছিল বের করি। বিষয়টি ভালো লাগেনি স্থানীয় আওয়ামী লীগ নেতা ও চেয়ারম্যান মিন্টু কাজীর। তিনি সেই বিষয়টিকে কেন্দ্র করে আমার বাড়িঘর আর স্কুলে হামলা চালান। আমি এ ঘটনার বিচার চাই।

এ বিষয়ে অস্বীকার করেছেন জয়নগর ইউনিয়নের চেয়ারম্যান কাজী আমিরুল ইসলাম মিন্টু। তিনি বলেন, আমি বা আমার লোকজন হামলা চালায়নি। বাজারে একটি ঝামেলা হয়েছিল। আমি মীমাংসা করে চলে আসছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম