Logo
Logo
×

সারাদেশ

যমুনার রেফ্রিজারেটর কিনে ডিপ ফ্রিজ জিতলেন চট্টগ্রামের অমল

Icon

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ০৪ আগস্ট ২০২৪, ১১:৪৯ পিএম

যমুনার রেফ্রিজারেটর কিনে ডিপ ফ্রিজ জিতলেন চট্টগ্রামের অমল

যমুনা রেফ্রিজারেটর কিনে একটি ডিপ ফ্রিজ জিতেছেন চট্টগ্রামের সৌভাগ্যবান ক্রেতা অমল রায়। ঈদে ডাবল খুশি অফারের মাধ্যমে তিনি এ পুরস্কারের জন্য মনোনীত হন। রোববার নগরীর বন্দরটিলা এলাকার জালাল প্লাজায় চট্টগ্রামের এক্সক্লুসিভ পরিবেশক হক ইলেকট্রনিক্সের শোরুমে এক জাঁকজমক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

জানা গেছে, গত ঈদুল আজহায় যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের ‘ডাবল খুশি অফার’ সাধারণ ভোক্তার মাঝে ব্যাপক সাড়া জাগায়। এ অফারে চট্টগ্রাম ইপিজেড এলাকার বাসিন্দা অমল রায় যমুনা ইলেকট্রনিক্সের বন্দরটিলা শোরুম থেকে একটি ৩২৯ লিটার রেফ্রিজারেটর কিনেছিলেন। পরে লটারির মাধ্যমে সৌভাগ্যবান ক্রেতা হিসেবে একটি যমুনা ডিপ ফ্রিজ বিজয়ী হন তিনি। এ অফারে যমুনা রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি টিভি, এসি, মাইক্রোওয়েভ ওভেন ক্রয় করে রেজিস্ট্রেশনের মাধ্যমে ভোক্তারা জিতে নিয়েছেন মোটর সাইকেল, ফ্রিজ, এসি, স্মার্ট টিভি, ওভেনসহ অসংখ্য হোম অ্যাপলায়েন্স।

পুরস্কার পেয়ে অমল রায় বলেন, আমি একজন গার্মেন্টস কর্মী। ঈদের সময় বিশেষ প্রয়োজনে একটি ফ্রিজ কিনতে যমুনা শোরুমে আসি। তখন শোরুমের ম্যানেজার আমাকে ডাবল খুশি অফারের কথা বলেন। আমি রেজিস্ট্রেশন করি কিন্তু সত্যিই যে পুরস্কার পাব, তা কল্পনাও করিনি। গত কয়েক দিন আগে আমার মোবাইলে এসএমএস দিয়ে পুরস্কার পাওয়ার বিষয়টি জানানো হলে আমি বিশ্বাসই করতে পারছিলাম না। আজ হাতে পেয়ে নিজেকে অনেক ভাগ্যবান মনে হচ্ছে।

যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের ডিরেক্টর মার্কেটিং সেলিম উল্যা সেলিম বলেন, ডাবল খুশি অফারে ৩০ শতাংশ পর্যন্ত নগদ মূল্যছাড়ও পেয়েছেন ভোক্তারা। দেশজুড়ে সকল ডিলার, রিটেইলার পয়েন্ট ও সকল যমুনা প্লাজায় চলা অফারটি শেষ হয় গত ৩০ জুন। সাশ্রয়ী মূল্য আর গুণগতমানের কারণে যমুনা পণ্যের প্রতি ঝুঁকছেন ক্রেতারা। দেশের নিত্যপণ্যের ঊর্ধ্বগতির এই দুঃসময়ে সাশ্রয়ী মূল্যে সর্বোচ্চ গুণগতমানের পণ্য কেনার সুযোগ করে দিচ্ছে যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস।

পুরস্কার হস্তান্তরকালে যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ব্রান্ড ডেভেলপমেন্ট সাবিরুল ইসলাম, জোনাল ম্যানেজার মুহাম্মদ মুহি উদদীন, হালিশহর বন্দর পতেঙ্গা দোকান মালিক সমিতির সভাপতি মো. জামাল হোসেন, সেক্রেটারি হাসান ইমাম মনি, হক ইলেকট্রনিক্সের ব্যবস্থাপনা পরিচালক একরামুল হক পাটোয়ারী, হেড অব সেলস মো. কামরুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম