Logo
Logo
×

সারাদেশ

চুনারুঘাটে শিশুদের নিয়ে শিক্ষিকার মিছিল!

Icon

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ০৩ আগস্ট ২০২৪, ১০:৩৯ পিএম

চুনারুঘাটে শিশুদের নিয়ে শিক্ষিকার মিছিল!

হবিগঞ্জের চুনারুঘাটে দ্বিতীয় শ্রেণির ২০/২২ জন শিশু শিক্ষার্থী নিয়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে বিক্ষোভ মিছিল করেছে এক শিক্ষিকা।  এ নিয়ে স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করলে দ্রুত শিশুদের নিয়ে এলাকা ত্যাগ করেন ওই শিক্ষিকা।

শনিবার দুপুর আড়াইটায় উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের আমুরোড বাজারে এ ঘটনা ঘটে। খবর পেয়ে চুনারুঘাটের সহকারী কমিশনার মাহবুব আলম মাহবুব ও চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় ঘটনাস্থলে গিয়ে তাদের পাননি। 

শামসুন্নাহার পরিচয় দেওয়া ওই শিক্ষিকা স্থানীয় একটি কিন্ডারগার্টেনের শিক্ষক বলে জানান। তিনি তার কিন্ডারগার্টেনের শিক্ষার্থীদের নিয়ে এ মিছিল করেন। স্থানীয় সাংবাদিক নাসির আহমেদ তার নাম ও শিশুদের কেন নিয়ে এসেছেন জানতে চাইলে তিনি বলেন, তিনি একজন শিক্ষিকা, নাম সামসুন্নাহার, চলমান ছাত্রজনতার আন্দোলনে শিক্ষার্থীদের উপর বর্বর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করতে এসেছি। এ কথা বলেই তিনি মিছিলের নির্দেশ দেন। মিছিল থেকে এক কিশোরের মাধ্যমে শিশুদেরকে দিয়ে বিভিন্ন স্লোগান দেওয়ানো হয়। এর পর পরই শিক্ষার্থীদের নিয়ে দ্রুত এলাকা ত্যাগ করে ওই শিক্ষিকা।

এর কিছুক্ষণ পরেই ওই শিক্ষিকা তার আইডিতে ( Husneyara Seema) লিখেন, ‘আমারে ধরতে দুই গাড়ি পুলিশ লাগে?’। তবে তার প্রোফাইল লক করা থাকায় বিস্তারিত জানা যায়নি। 

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের পাইনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা আক্তার জানান, তিনি বিষয়টি জেনেছেন এবং তথ্য সংগ্রহ করছেন, তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম