Logo
Logo
×

সারাদেশ

বুড়িচংয়ে ৪ মাসেও উদ্ধার হয়নি নিখোঁজ ছাত্রী

Icon

কুমিল্লা ব্যুরো

প্রকাশ: ০২ আগস্ট ২০২৪, ১০:১২ পিএম

বুড়িচংয়ে ৪ মাসেও উদ্ধার হয়নি নিখোঁজ ছাত্রী

প্রতীকী ছবি

কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের ঘোষনগর এলাকা থেকে নিখোঁজ হন এক স্কুল শিক্ষার্থী। বৃহস্পতিবার বিকালে তার মা এ প্রতিনিধিকে জানায়, তার মেয়ে  নিখোঁজের পর বুড়িচং থানায় সাধারণ ডায়রি করলেও ৪ মাসেও উদ্ধার করতে পারেনি পুলিশ।

জানা যায়, ১৮ এপ্রিল রাত ৮টার সময় ঘোষনগর নানা বাড়ির এলাকা থেকে নিখোঁজ হয়। তরুণীকে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ২২ এপ্রিল বুড়িচং থানায় সাধারণ ডায়রি করেন তার পরিবার। থানায় সাধারণ ডায়রি করার পরও তাকে উদ্ধার করতে পারেনি পুলিশ। নিখোঁজ মেয়ের  কথা বলে অঝোরে কাঁদতে থাকেন মা। 

আত্মীয়স্বজন ও বিভিন্ন এলাকা ঘুরে মেয়েকে খুঁজে না পেয়ে দিশেহারা মা। নিখোঁজ রিমার বড় বোন জানায়, তারা বাবা তাদের জন্মের পর অন্যত্র বিয়ে করে। তারপর থেকে নানা বাড়িতে থাকেন। সেখানে মা অনেক কষ্ট করে মেয়েদেরসহ দুই ভাইকে লালন-পালন করে বড় করেন। এসএসসির পরীক্ষা চলাকালীন শেষ পরীক্ষার দেওয়ার আগে নিখোঁজ হয়ে যায়। 

মা জানান, তার মেয়ের মুখমণ্ডলে স্বাভাবিক, গায়ের রং শ্যামলা, লম্বা ৪ ফুট ৮ ইঞ্চি, ওজন ৫০ কেজি। নিখোঁজের সময় শরীরে ছিল সবুজ রংয়ের কামিজ, জলপাই রংয়ের সালোয়ার, লাল রংয়ের ওড়না। কোনো হৃদয়বান ব্যক্তি যদি মেয়েটির সন্ধান পেয়ে থাকেন বুড়িচং থানাতে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম