Logo
Logo
×

সারাদেশ

দাবি এখন ছাত্র-জনতা হত্যার বিচার: হেফাজত আমির

Icon

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ০২ আগস্ট ২০২৪, ১০:০২ পিএম

দাবি এখন ছাত্র-জনতা হত্যার বিচার: হেফাজত আমির

হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় আমির আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী বলেছেন, শিক্ষার্থীদের আন্দোলন এখন আর কোটা নিয়ে নয়; ছাত্রহত্যার বিচারের দাবিতে পরিণত হয়েছে। দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনেও এমন নৃশংস হত্যাযজ্ঞের প্রতিবাদ ও নিন্দার ঝড় বইছে। এই শাসকগোষ্ঠীর হাতে ছাত্রহত্যার বিচার আকাশ-কুসুম কল্পনা মাত্র। ৫ মের শাপলা চত্বরে শহিদ হেফাজতকর্মী ও মাদ্রাসাছাত্রদের খুনের বিচার গত ১০ বছরেও করা হয়নি।

শুক্রবার আসরের নামাজের পর চট্টগ্রাম ফটিকছড়ির জামিয়া আজিজুল উলুম বাবুনগর মাদ্রাসায় কোটা সংস্কার আন্দোলনে শাহাদতবরণকারী ছাত্র-জনতার রুহের মাগফিরাত, আইনশৃঙ্খলা বাহিনী, সন্ত্রাসীদের গুলিতে আহতদের সুস্থতা কামনা ও ফিলিস্তিনের হামাস নেতা শহিদ ইসমাইল হানিয়ার মাগফিরাত কামনায় হেফাজতে ইসলামের দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় উপদেষ্টা শাইখুল হাদিস আল্লামা হাফেজ হাবীবুল্লাহ বাবুনগরী, যুগ্ম মহাসচিব মাওলানা মীর ইদরীস, যুগ্ম মহাসচিব মাওলানা নাছির উদ্দিন মুনীর, সহকারী মহাসচিব মাওলানা জাকারিয়া নোমান ফয়েজী, হেফাজত কেন্দ্রীয় নেতা মুফতি মাহমুদুল হাসান গুনবী, মাওলানা মুহাম্মদ বাবুনগরী এবং মুফতি ইসমাইল উপস্থিত ছিলেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম