Logo
Logo
×

সারাদেশ

আড়াইহাজারে ঘরে ঢুকে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

Icon

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ০১ আগস্ট ২০২৪, ০৭:১৩ পিএম

আড়াইহাজারে ঘরে ঢুকে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে গভীর রাতে কৌশলে জানালা খুলে ঘরের ভেতরে ঢুকে আলমগীর হোসেন (৪০) নামের এক ক্ষুদ্র ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুবৃর্ত্তরা। 

বুধবার রাতে উপজেলার গোপালদী পৌরসভার সোনাকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আলমগীর ওই গ্রামের মৃত শরাফত আলীর ছেলে।  এ সময় তার স্ত্রী আসমা আক্তার (৩৫) ছুরিকাঘাতে আহত হয়েছেন। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  

আহত আছমা আক্তার জানান, ওই রাত ১টার দিকে তারা পরিবার পরিজন নিয়ে শয়নকক্ষে শুয়ে নিদ্রাযাপন করছিলেন। এ  সময় ৫/৬ জনের বোরকা পরিহিত একদল দুর্বৃত্ত কৌশলে টিনশেড ভবনের দরজা খুলে ভেতরে প্রবেশ করেই  মশারি উল্টিয়ে আলমগীরকে পেটে ছুরিকাঘাত করে। বাধা দিতে গেলে দুর্বৃত্তরা তার স্ত্রীকেও হাতে  ধারালো অস্ত্র  দিয়ে আঘাত করে পালিয়ে যায়। 

পরে বাড়ির লোকজন টের পেয়ে আলমগীরকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

আছমা আরও জানান, দুর্বৃত্তরা ঘরের রক্ষিত কোনো জিনিসপত্র লুট করেনি। তার স্বামীকে হত্যার উদ্দেশ্যেই ঘরে প্রবেশ করে তারা।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আহসানউল্লাহ বলেন, নিহতের সঙ্গে কারো পূর্বশত্রুতা ছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম