Logo
Logo
×

সারাদেশ

মুলাদীতে প্রাইভেট পড়তে গিয়ে স্কুলছাত্রী নিখোঁজ

Icon

মুলাদী (বরিশাল) প্রতিনিধি

প্রকাশ: ২৮ জুলাই ২০২৪, ০৫:১২ এএম

মুলাদীতে প্রাইভেট পড়তে গিয়ে স্কুলছাত্রী নিখোঁজ

মুলাদীতে প্রাইভেট পড়তে গিয়ে স্কুলছাত্রী নিখোঁজ হয়েছে। শুক্রবার সকালে উপজেলার নাজিরপুর ইউনিয়নের চিলমারী এলাকায় এ ঘটনা ঘটে। ওই ছাত্রীকে অপহরণ করা হয়েছে বলে দাবি করেছেন তার স্বজনরা। চিলমারী গ্রামের আক্কাস আলী হাওলাদারের ছেলে ইলিয়াস আলী ওই ছাত্রীকে অপহরণ করেছে বলে অভিযোগ উঠেছে। 

এ ঘটনায় শনিবার সন্ধ্যায় স্কুলছাত্রীর চাচা বাদী হয়ে মুলাদী থানায় লিখিত অভিযোগ করেছেন।

ছাত্রীর মা জানান, তার মেয়ে এলাকার আলহাজ গোলাম কিবরিয়া টিপু মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়ে। বিদ্যালয়ে এক শিক্ষকের কাছে সে ৭টা থেকে ৮টা পর্যন্ত প্রাইভেট পড়ত। শুক্রবার সকাল পৌনে ৭টার দিকে বাড়ি থেকে প্রাইভেট পড়ার উদ্দেশে রওয়ানা দেয়। সকাল সাড়ে ৮টায় মেয়ে বাড়ি না ফেরায় শিক্ষকের কাছে ফোন দেন। 

ওই সময় শিক্ষক জানান, তার মেয়ে ওইদিন প্রাইভেট পড়তে যায়নি। পরে এলাকার সহপাঠীর কাছে খোঁজ নিয়ে অপহরণের বিষয়টি জানতে পারেন। 

ছাত্রীর মা আরও বলেন, ‘অপহরণের পরে ইলিয়াসের মা ও ফুফু শনিবার সকালে আমাদের বাড়িতে এসে এ বিষয়ে থানা-পুলিশ না করার হুমকি দিয়েছেন। আইনের আশ্রয় নিলে তারা আমাদের এলাকা ছাড়া করবেন বলে জানিয়েছেন।’

অপহৃত স্কুল ছাত্রীর এক সহপাঠী জানান, ইলিয়াস আলী বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে প্রেমের প্রস্তাব দিয়ে ছাত্রীকে উত্ত্যক্ত করত। শুক্রবার সকালে প্রাইভেট পড়তে যাওয়ার পথে বিদ্যালয় এলাকা থেকে ইলিয়াস জোরপূর্বক ছাত্রীকে মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে গেছে। ওই সময় বাধা দেওয়ার চেষ্টা করলে তাকে ভয়ভীতি দেখানো হয়।

ইলিয়াসের বাবা আক্কাস আলী হুমকির অভিযোগ অস্বীকার করে বলেন, ‘স্কুলছাত্রী আমার ছেলেকে ফুঁসলিয়ে এলাকা ছেড়ে পালিয়েছে। তাদের সন্ধান চলছে।’ 

এ ব্যাপারে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া জানান, বিষয়টি তদন্ত করে স্কুলছাত্রীকে উদ্ধারসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম