Logo
Logo
×

সারাদেশ

রংপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ৩

Icon

রংপুর ব্যুরো

প্রকাশ: ২৭ জুলাই ২০২৪, ১০:১৭ পিএম

রংপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ৩

রংপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। শনিবার সকালে পৃথক এ দুটি দুর্ঘটনায় প্রায় ৩০ জন আহত হয়েছে। খবর পেয়ে ফাঁড়ি থানা পুলিশ ও স্থানীয়রা আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

পীরগঞ্জ উপজেলার বিশমাইল নামকস্থানে যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় লালমনিহাট জেলার হাতিবান্দার কমলসিন্দুরার বাসিন্দা ফারুক (৩৬) ও তার ছেলে ইশরাত ঘটনাস্থলে নিহত হয়।

অপর ঘটনায় উপজেলার খালাশপীর-নবাবগঞ্জ সড়কের টুকরিয়া ইউনিয়নের মোনাইল নামক স্থানে মালবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহি শাহাজাদি (৩৫) নামে এক নারী নিহত হয়েছেন। 

বড়দরগাহ হাইওয়ে ফাঁড়ি থানা পুলিশের ইনচার্জ সোলায়মান শেখ জানান, শনিবার সোয়া ১১ টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের পীরগঞ্জ বিশমাইল নামকস্থানে ঢাকাগামী যাত্রীবাহী পরিবহনের সঙ্গে রংপুর গামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। বাস ও ট্রাকের সম্মুখভাগের ডানদিক দুমড়েমুচড়ে গিয়ে হতাহতের ঘটনা ঘটে। 

এদিকে শনিবার সকাল সাড়ে ১০টার দিকে খালাশপীর-নবাবগঞ্জ সড়কের টুকুরিয়ার মোনাইল নামক স্থানে মালবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বড় আলমপুর শিমুলবাড়ীর মোনাজ্জল মাস্টারের স্ত্রী শাহাজাদি (৩৫) নিহত হয়। 

এ ঘটনায় মোটরসাইকেল চালক মোনাজ্জল মাস্টার ও তার শিশু সন্তান আহত হন। সকালে স্ত্রী ও সন্তানকে নিয়ে টুকুরিয়ার দুধিয়াবাড়ি মন্ডলপাড়ায় শ্বশুরবাড়িতে যাওয়ার পথে দুর্ঘটনা ঘটে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম