Logo
Logo
×

সারাদেশ

ধ্বংসকারীদের ছাড় দেওয়া হবে না: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

Icon

টেকেরহাট (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৭ জুলাই ২০২৪, ০৯:৫৪ পিএম

ধ্বংসকারীদের ছাড় দেওয়া হবে না: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

ফাইল ছবি

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেন, যে হাতে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আগুন দিয়েছে সে হাত শুধু ভেঙে গুঁড়িয়ে দিলেই হবে না, এর বেশি তাদের চরম শাস্তি দিতে হবে। যারা মাদারীপুরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, অডিটোরিয়াম ও পেট্রলপাম্পসহ অনেক কিছু ধ্বংস করেছে কোনো অবস্থায় তাদের ছাড় দেওয়া হবে না। তাদের দৃষ্টান্তমূলক বিচার আমরা করব। যেখানে আওয়ামী লীগের ঘাঁটি আজীবন, সেখানে জামায়াত বিএনপি শিবির ছাত্রদল স্বাধীনতাবিরোধীরা এতো শক্তি কোথা থেকে পেল সেটা খতিয়ে দেখতে হবে।

শনিবার দুপুরে মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরের বাসস্ট্যান্ড গোল চত্বরে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন তিনি।

মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান এমপি। 

রাজৈর উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক সাহাবুদ্দিন মিয়া সাহার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মেজর জেনারেল (অব.) হেলাল মোর্শেদ খান। 

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আ ফ ম ফুয়াদ, মহিলা ভাইস চেয়ারম্যান নুরজাহান পারুল, সাবেক উপজেলা চেয়ারম্যান শাহীন চৌধুরী, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা হাসান পল্লবীসহ বিভিন্ন নেতৃবৃন্দ। 

অনুষ্ঠান সঞ্চালনা করেন, রাজৈর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ সাগর আহমেদ উজির ও যুবলীগের আহবায়ক রেজন মিয়া।  
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম