Logo
Logo
×

সারাদেশ

কাশিমপুরে নুরুল ইসলামের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

Icon

কাশিমপুর-কোনাবাড়ী (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৬ জুলাই ২০২৪, ১০:০৮ পিএম

কাশিমপুরে নুরুল ইসলামের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

গাজীপুরের কাশিমপুরে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও দৈনিক যুগান্তরের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার বিকাল ৫টায় কাশিমপুরের জিতার মোড়ে অবস্থিত ফুড ভিলেজ রেস্টুরেন্টে যুগান্তরের কাশিমপুর-কোনাবাড়ী (গাজীপুর) প্রতিনিধি শফিকুল ইসলাম শামীমের সার্বিক ব্যবস্থাপনা ও যুগান্তর স্বজন সমাবেশ কাশিমপুর থানা কমিটির উদ্যোগে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

যুগান্তর স্বজন সমাবেশ কাশিমপুর থানা কমিটির আহ্বায়ক সিরাজুল করিম আনোয়ারের সভাপতিত্বে যুগান্তর প্রতিনিধি শফিকুল ইসলাম শামীমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি করপোরেশনের ১, ২ ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর পারভীন আক্তার। 

প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর পারভীন আক্তার বলেন- দেশের মানুষের মুক্তির জন্য যেমন তিনি জীবনবাজি রেখে যুদ্ধ করেছিলেন, তেমনই দেশের সমৃদ্ধি ও মানুষের জীবনমান উন্নয়নের জন্য হাজার হাজার মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করে মানুষের মনে স্থান দখল করে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন এই কর্মবীর বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম। এই কর্মগুণে তিনি যুগযুগ ধরে মানুষের মনে অমর হয়ে থাকবেন। 

প্রতিষ্ঠালগ্ন থেকে সত্য প্রকাশে আপসহীন সময়ের সাহসী ও জনপ্রিয় জাতীয় দৈনিক যুগান্তরের উত্তরোত্তর সাফল্য কামনা করেন তিনি।  

এ সময় উপস্থিত ছিলেন- থানা কৃষক লীগের সহ-সভাপতি মিনহাজুল ইসলাম, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি কামরুজ্জামান, যুগান্তর স্বজন সমাবেশের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অলিদুর রহমান অলি, গাজীপুর মহানগর যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি আমান উল্লাহ আমান, মোহনা টেলিভিশনের গাজীপুর প্রতিনিধি তারিকুল জুয়েল, কাশিমপুর-কোনাবাড়ী প্রতিনিধি মেহেদী হাসান, গাজীপুর মহানগর প্রেস ক্লাবের অর্থ সম্পাদক আব্দুল বারী, কাশিমপুর প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস খান, কাশিমপুর থানা স্বজন সমাবেশের সদস্য ও ২নং ওয়ার্ড ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান, জনবাণী পত্রিকার প্রতিনিধি জামাল উদ্দিন, দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার প্রতিনিধি মিরাজুল ইসলাম মিরাজ, যুগান্তর স্বজন সমাবেশের সদস্য রুকন বাবুসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার প্রতিনিধিরা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম