Logo
Logo
×

সারাদেশ

তিনজন নিহতের ঘটনায় এখনো থমথমে গৌরীপুর

Icon

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ২৫ জুলাই ২০২৪, ১২:০০ এএম

তিনজন নিহতের ঘটনায় এখনো থমথমে গৌরীপুর

ময়মনসিংহের গৌরীপুর থানার দুটি গাড়ি কলতাপাড়া তাল্লু স্পিনিং মিলে নিয়ে গেলে গাড়ি ও মিলের মালামাল ভস্মীভূত হয়। বুধবার তোলা ছবি। ছবি: যুগান্তর

ময়মনসিংহের গৌরীপুরে কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে তিনজন নিহতের ঘটনায় বুধবার (২৪জুলাই) উপজেলার কলতাপাড়া বাজার এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করেছে। অধিকাংশ দোকানপাট বন্ধ ছিল। ভয় আর আতঙ্কে বাসা-বাড়ি পুরুষশূন্য হয়ে পড়ে। তবে পৌর শহর ও আশপাশের পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসছে। কারফিউ জারি থাকলেও সারাদিন কর্মচঞ্চল ছিল এ জনপদ।

পুলিশের ওপর হামলা, নাশকতা ও পুলিশের কাজে বাধা প্রদানের অভিযোগ ৬৪ জনের নাম উল্লেখ ছাড়াও ৫শ থেকে ৬শ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। এ মামলাটি দায়ের করেন গৌরীপুর থানার সাব ইন্সপেক্টর অনিক ইসলাম। এ ঘটনায় পুলিশ বুধবার তিনজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন রামগোপালপুর ইউনিয়নের গুজিখাঁ গ্রামের বাচ্চু মিয়ার পুত্র শাহ আলম, ডৌহাখলা ইউনিয়নের চুড়ালী গ্রামের মৃত আছির উদ্দিনের পুত্র সুলতান মাহমুদ ও নন্দীগ্রামের আব্দুল কদ্দুসের পুত্র জাহাঙ্গীর আলম।  

এ মামলায় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আহাম্মদ তায়েবুর রহমান হিরণকে ১নং আসামী করা হয়েছে। 

অপর মামলাটি দায়ের করেন গৌরীপুর থানা সাব ইন্সপেক্টর মো. শফিকুল আলম। কলতাপাড়ায় তিনজন নিহতের ঘটনায় এ মামলা দায়ের করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম