Logo
Logo
×

সারাদেশ

রাঙ্গাবালীতে নুরুল ইসলামের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও মিলাদ 

Icon

যুগান্তর প্রতিবেদন, রাঙ্গাবালী (পটুয়াখালী)

প্রকাশ: ১৫ জুলাই ২০২৪, ১০:৫৬ পিএম

রাঙ্গাবালীতে নুরুল ইসলামের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও মিলাদ 

পটুয়াখালীর রাঙ্গাবালীতে যমুনা গ্রুপের চেয়ারম্যান ও দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

সোমবার বিকাল সাড়ে ৫টায় উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের জামিয়া ফারুকিয়া দারুল উলুম কওমি মাদ্রাসা ও লিল্লাহ বোর্ডিং কমপ্লেক্সে এ আয়োজন করা হয়। 

এ সময় মাদ্রাসার শিক্ষার্থী, মুসুল্লি ও গণমাধ্যমকর্মীরা এ দোয়া মাহফিলে অংশ নেন। কুরআন তিলাওয়াতের পর মরহুমের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার মোহতামিম মাওলানা শহিদুল ইসলাম।  

যুগান্তরের স্টাফ রিপোর্টার কামরুল হাসানের উদ্যোগে আয়োজিত এ দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- রাঙ্গাবালী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম সোহেল, বেসরকারি সংস্থা জাগো নারীর প্রকল্প সমন্বয়ক শাহিন আহমেদ, জামিয়া ফারুকিয়া দারুল উলুম কওমি মাদ্রাসা ও লিল্লাহ বোর্ডিং কমপ্লেক্সের পরিচালক নজরুল ইসলাম, হাফেজ নূরে আলম, যুগান্তরের স্থানীয় প্রতিনিধি বনি ইয়ামিন, সাংবাদিক জাহাঙ্গীর আলম, মনিরুল ইসলাম, ফিরোজ ফরাজী, এমএ ইউসূফ আলী, তুহিন রাজ, রবিন আহমেদ, আবু তাহের ফরাজী ও আনোয়ার হোসেন হৃদয় প্রমুখ।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম