Logo
Logo
×

সারাদেশ

কটিয়াদীতে নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল 

Icon

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি 

প্রকাশ: ১৪ জুলাই ২০২৪, ১০:০৪ পিএম

কটিয়াদীতে নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল 

কিশোরগঞ্জের কটিয়াদীতে দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। 

দিবসটি উপলক্ষ্যে শনিবার বাদ জোহর উপজেলার লোহাজুরী ইউনিয়নে শামসুল হক জোয়ারদার ইসলামিয়া মডেল মাদ্রাসায় আলোচনা সভা, কুরআন তেলাওয়াত ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মাহফিলে প্রয়াত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের আত্মার মাগফিরাত কামনা করে কুরআন তেলাওয়াত ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন অত্র মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওলানা মো. শফিকুল ইসলাম।

এ সময় যমুনা গ্রুপের বর্তমান চেয়ারম্যান ও যুগান্তর পত্রিকার প্রকাশক অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি ও তার পরিবারের সদস্যদের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় দোয়া করা হয়। 

দৈনিক যুগান্তরের কটিয়াদী উপজেলা প্রতিনিধি অধ্যক্ষ ফজলুল হক জোয়ারদার আলমগীরের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- যুগান্তর স্বজন সমাবেশ কটিয়াদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাসুম পাঠান, মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওলানা মো. শফিকুল ইসলাম, মাদ্রাসার শিক্ষক মাওলানা মো. মাহমুদুল হাসান, হাফেজ মো. আবু রায়হান প্রমুখ। 

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম