Logo
Logo
×

সারাদেশ

‘লাখ লাখ বেকার যুবকের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন নুরুল ইসলাম’

Icon

সোনাইমুড়ি (নোয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ১৩ জুলাই ২০২৪, ১০:৫৭ পিএম

‘লাখ লাখ বেকার যুবকের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন নুরুল ইসলাম’

সোনাইমুড়িতে যমুনা গ্রুপের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা ও শিল্পপতি নুরুল ইসলামের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল, আলোচনা সভা ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সোনাইমুড়ি উপজেলা প্রেস ক্লাবে এতিমদের খাবার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

এ সময় বিজনেস বাংলাদেশ প্রতিনিধি মাহবুবুল হাসানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন যুগান্তর পত্রিকার প্রতিনিধি ও সোনাইমুড়ি উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. সেলিম মিয়া। 

নুরুল ইসলামের জীবন ও কর্ম নিয়ে আলোচনা করেন উপজেলা ভাইস চেয়ারম্যান খলিলুর রহমান, পৌরসভার প্যানেল মেয়র হাফেজ দুলাল, সোনাইমুড়ি থানার পরিদর্শক (তদন্ত) মো. সুদীপ্ত রেজা, সোনাইমুড়ি প্রেস ক্লাবের সভাপতি বেলাল হোসেন ভূঁইয়া, সাবেক সভাপতি নাজমুল হোসেন, সোনাইমুড়ি প্রেস ক্লাবের সহ-সভাপতি আলম ভূঁইয়া, সোনাইমুড়ি উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মাকসুদ আলম, সহ-সভাপতি শহিদুর ইসলাম রায়হান, সাবেক উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মানিক, সোনাইমুড়ি উপজেলা ইএনও সিএ আবদুল মতিন প্রমুখ। 

আলোচকরা বলেন, নুরুল ইসলাম যেভাবে সারাজীবন দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করে গেছেন তা দৃষ্টান্ত হয়ে রয়েছে। তিনি এ দেশের লাখ লাখ বেকার যুবকের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। দেশের টাকা দেশে বিনিয়োগ করে মানুষের কল্যাণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তার মতো উদার মনের শিল্পপতি এখন দেশে বড়ই অভাব।

পরে তার রুহের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন সোনাইমুড়ি ফয়েজিয়া এতিমখানা মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা শফিকুর রহমান। 

এতিমদের মধ্যে খাবার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোনাইমুড়ি উপজেলায় কর্মরত সব সাংবাদিক।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম