Logo
Logo
×

সারাদেশ

দেশের উন্নয়নে অবদান রেখেছেন নুরুল ইসলাম: আনিছুজ্জামান এমপি

Icon

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ১৩ জুলাই ২০২৪, ১০:১৪ পিএম

দেশের উন্নয়নে অবদান রেখেছেন নুরুল ইসলাম: আনিছুজ্জামান এমপি

সংসদ-সদস্য এবিএম আনিছুজ্জামান বলেন, দেশের স্বাধীনতা ও অর্থনৈতিক উন্নয়নে অবদান রেখেছেন প্রয়াত বীর মুক্তিযোদ্ধা দেশসেরা শিল্পোদ্যোক্তা নুরুল ইসলাম। এ কর্মবীর ধৈর্য, মেধা ও পরিশ্রম দিয়ে দেশে শিল্প প্রতিষ্ঠান গড়ে লাখ লাখ মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। দেশের অর্থনৈতিক উন্নয়নে তার ভ‚মিকা ছিল প্রশংসনীয়। আজকের এ দিনে বীর সেনানী নুরুল ইসলামের আত্মার মাগফিরাত কামনা করছি। 

ত্রিশালে যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে শনিবার উপজেলা পরিষদে রাশেদুল ইসলাম হলরুমে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলামের চতুর্থ মৃত্যুবার্ষিকীর আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে সংসদ-সদস্য, শিল্পবিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও স্বজন সমাবেশের প্রধান উপদেষ্টা এবিএম আনিছুজ্জামান এ কথা বলেন। 

ত্রিশাল যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি রিয়াজুল হক রাজুর সভাপতিত্বে ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এইচএম জোবায়ের হোসাইনের সঞ্চালনায় কুরআনখানি, আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আনোয়ার সাদাত, উপজেলা নির্বাহী কর্মকর্তা জুয়েল আহমেদ, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ফজলে রাব্বী, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শহিদুল ইসলাম স্বপন। 

বক্তব্য দেন সাপ্তাহিক সবুজ সময় পত্রিকার সম্পাদক ও বণিক বার্তার জেলা প্রতিনিধি আলমগীর কবীর, প্রেস ক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম শামীম, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম, উপজেলা প্রেস ক্লাব সভাপতি ফখরুল ইসলাম, রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক আ ক ম কিরন আকন্দ, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম, স্বজন সমাবেশের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রনি, পৌর স্বজন সমাবেশের যুগ্ম সম্পাদক মোহাম্মদ সোহেল শেখ প্রমুখ। 

ধন্যবাদ জ্ঞাপন করেন ত্রিশাল যুগান্তর প্রতিনিধি ও স্বজন উপদেষ্টা খোরশিদুল আলম মজিব।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম