Logo
Logo
×

সারাদেশ

টেকনাফের নাফ নদী থেকে ২ লাশ উদ্ধার 

Icon

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

প্রকাশ: ১৩ জুলাই ২০২৪, ১০:০৫ পিএম

টেকনাফের নাফ নদী থেকে ২ লাশ উদ্ধার 

ফাইল ছবি

কক্সবাজার টেকনাফের হ্নীলা ইউনিয়নের দমদমিয়া এলাকার নাফ নদী পয়েন্ট থেকে দুটি ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ ও স্থানীয়রা। এদের মধ্যে একজনের পরিচয় শনাক্ত না হলেও অপরজনের পরিচয় শনাক্ত হয়েছে বলে জানা গেছে। শনিবার দুপুর ও সন্ধ্যায় তাদের দুজনের লাশ মিলে নাফ নদীতে। 

স্থানীরা জানায়, দুপুরে দমদমিয়া কিয়ারি সিন্দবাদ এলাকার সামান্য দক্ষিণে একটি অজ্ঞাত লাশ নাফ নদীর কিনারে জোয়ারের পানিতে ভাসতে দেখে স্থানীয়রা নৌ পুলিশকে খবর দেন। পরে নৌ পুলিশ একটি টিম এসে তাকে উদ্ধার করে। তার পরিচয় শনাক্ত করা যায়নি। 

অপরদিকে কয়েকদিন আগে হ্নীলা ইউপির দমদমিয়া এলাকা থেকে স্থানীয় বাসিন্দা মো. ইউনুস নামের দুই সন্তানের বাবা নিখোঁজ হয়। পরে স্বজনরা তাকে অনেক খোঁজাখুঁজির পর শনিবার সন্ধ্যায় নাফ নদীর বেক্রোজ জাহাজ ঘাটে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করেন। মৃত ইউনুস চট্টগ্রাম বাঁশখালী এলাকার বাসিন্দা হলেও তিনি দমদমিয়া এলাকায় শ্বশুরবাড়িতে থাকতেন। 

টেকনাফ নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ তপন কুমার বিশ্বাস জানান, লাশ দুটি উদ্ধার করে সুরতহাল কার্যক্রম শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন। 

টেকনাফ মডেল থানার ওসি মো. ওসমান গনি জানান, ওই এলাকার মানব পাচারকারীদের অভ্যন্তরীণ দ্ব›েদ্বর কারণে এ ঘটনা ঘটেছে বলে স্থানীয়দের কাছ থেকে শুনতে পাচ্ছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম