Logo
Logo
×

সারাদেশ

কাপাসিয়ায় বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে দোয়া অনুষ্ঠান

Icon

কাপাসিয়া, কালীগঞ্জ ও পূবাইল প্রতিনিধি

প্রকাশ: ১৩ জুলাই ২০২৪, ০৯:৩৩ পিএম

কাপাসিয়ায় বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে দোয়া অনুষ্ঠান

যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কুরআন খতম, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। কাপাসিয়া, কালীগঞ্জ ও পূবাইল দৈনিক যুগান্তরের প্রতিনিধিদের যৌথ উদ্যোগে শনিবার সাড়ে ৫ টায় পাবুর (বলখেলা) বাজার মুক্তিযোদ্ধা এম এ গনি মার্কেটে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

পবিত্র কুরআন তিলওয়াতের মাধ্যমে আলোচনাসভা শুরু হয়। তেলাওয়াতের পর মরহুমের প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। দোয়া পরিচালনা করেন, পাবুর (বলখেলা) বাজার কেন্দ্রীয় মসজিদের খতিব মাও. মুফতি সিরাজুল ইসলাম। 

কাপাসিয়া উপজেলার যুগান্তর স্বজনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ গণির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মোমতাজ উদ্দীনের পরিচালনায় স্মৃতি চারণ করেন- দৈনিক মুক্ত বলাকার সম্পাদক ও প্রকাশক আলমগীর হোসেন, যুগান্তরের প্রতিনিধি আব্দুল গাফফার, পূবাইল প্রতিনিধি এম এ সালাম শান্ত ও কাপাসিয়া প্রতিনিধি খোরশেদ আলম, সমকালের আব্দুল কাইয়ুম, অর্থনীতির বেলায়েত হোসেন শামীম, দেশ রূপান্তরের তপন বিশ্বাস প্রভাতের জাহাঙ্গীর আলম, চাঁদ পুর ইউপি সদস্য ও বল খেলা বাজার বনিক সমিতির সভাপতি আতিকুর রহমান আতিক, আ'লীগ নেতা আব্দুস সাত্তার ভূঁইয়া পিনিস, ব্যবসায়ী কবির হোসেন আকন্দ, কেন্দ্রীয় জাতীয় ছাত্র সমাজের শিক্ষা বিষয়ক সম্পাদক বাদশাহ আব্দুল্লাহ।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- কাপাসিয়া উপজেলা স্বজনের সাংগঠনিক সম্পাদক বাবুল খান, কোষাধ্যক্ষ জাকির হোসেন, বলখেলা বাজার বণিক সমিতির সাবেক সভাপতি বজলুর রশিদ দর্জী মো. মতিউর রহমান, মাও. সেকান্দর আলী, মোশাররফ হোসেনসহ বিভিন্ন দলের রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম